×

জাতীয়

মাথায় সিলিং ফ্যান পড়ে কপাল ফাটলো মুরাদ হাসানের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২২, ০২:৪৫ পিএম

চিকিৎসা নিতে আসা বৃদ্ধকে বাঁচাতে গিয়ে সিলিং ফ্যান পড়ে কপাল ফাটলো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, স্থানীয় সংসদ সদস্য এবং সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবত উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়ি অবস্থান করছে। বৃহস্পতিবার রাতে বাসার নিচে বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় চিকিৎসা নিতে আসা বৃদ্ধের ব্যবস্থাপত্র করার সময় ফ্যানে বিকট শব্দ হয়। পরে উপরে সিলিংফ্যান জিআইতার ছিড়ে ঝুলতে দেখতে পান তিনি।

এ সময় বৃদ্ধকে বাঁচাতে গেলে তার মাথার উপর পড়ে। এতে কপালে আঘাত লেগে তিনি গুরুতর আহত হন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী বলেন, সিলিং ফ্যান ছিড়ে পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালের একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। এ সময় কপালে আঘাত লাগায় তিনটি সেলাই দেওয়া হয়। নিজ বাড়িতেই চিকিৎসকের পর্যবেক্ষণে আছে তিনি।

এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপি মহোদয়ের কপাল ফেটে যায়। তবে এখন বর্তমানে তিনি আশঙ্কা মুক্ত রয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App