×

বিনোদন

ট্রেকিংয়ে সারা, দুর্গম পাহাড়ে তাবু খাঁটিয়ে রান্না!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ মে ২০২২, ১২:৫০ পিএম

ট্রেকিংয়ে সারা, দুর্গম পাহাড়ে তাবু খাঁটিয়ে রান্না!

পাহাড়ে তাবু খাঁটিয়ে রাতের খাবার রান্না করছেন সারা

ট্রেকিংয়ে সারা, দুর্গম পাহাড়ে তাবু খাঁটিয়ে রান্না!

কাশ্মীরের পেহেগাঁওর একটি রুটে ট্রেক করছেন অভিনেত্রী সারা আলি খান। দুর্গম পাহাড়ি রাস্তায় তাবু খাঁটিয়ে নিজের মতো করে সময় কাটাচ্ছেন নায়িকা। ক্যাম্প স্যুট পরে রান্না করছেন। সারার ইনস্টাগ্রামের পাতায় ভেসে উঠছে ট্রেকিংয়ের বিভিন্ন অভিজ্ঞতা। লক্ষণ উতরেকরের শিরোনামহীন ছবির শ্যুটিং সম্প্রতি শেষ করেছেন অভিনেত্রী।

পাহাড়ে তাবু খাঁটিয়ে রান্না করতে ব্যস্ত সারা। সাইফ কন্যার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল। সারাকে তরকারি রান্না করতে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তিনি। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রাতের খাবারের সময়’। এক নেটিজেনের প্রশ্ন, ‘মেনুতে কী আছে?’ খবর হিন্দুস্তান টাইমসের।

বৃহস্পতিবার ট্রেকিংয়ের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সারা। ক্যাপশনে লিখেছেন, ‘কাশ্মীরের কলি ফিরে এসেছে তোমাদের গলিতে। এখন আমি ট্রেকিংয়ে চললাম।’

২০১৯ সালে আউটলুক ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ভ্রমণের প্রতি ভালোবাসার কথা জানিয়েছিলেন। তিনি তার পছন্দের জায়গাগুলি এবং যেখানে তিনি যেতে চান সেগুলিও প্রকাশ করেছিলেন। অভিনেত্রী বলেছিলেন, ‘মার্কিন যুক্তরাষ্ট্র প্রথম জায়গা যেখানে আমি প্রচুর ঘুরেছি। একাধিক অভিজ্ঞতার জন্য লন্ডনও বেশ। হ্যারডসের লাডুরিও দারুণ লেগেছে আমার। অর্ধেক জিনিস খেতে পারিনি, ম্যাকারন এবং কেকের উপর আমার চোখ আটকেছিল। কেনাকাটার জন্য দুবাই ভালোবাসি। সুইজারল্যান্ডে সিম্বার কিছুটা শ্যুটিং করেছি আমরা। আমার বাবা জায়গাটি পছন্দ করেন এবং প্রায়শই এটি সম্পর্কে বলে থাকেন। ভারতে, আমি গোয়াকে ভালোবাসি। তবে আমি পাহাড়ের নতুন-আবিষ্কারের জন্য বার বার ছুটে যেতে চাই।’

সারা সম্প্রতি ‘গ্যাসলাইট’-এর শ্যুটিংয়ে ব্যস্ত ছিলেন। যেখানে বিক্রান্ত মাসিও রয়েছেন। ‘গ্যাসলাইট’ ছাড়াও, সারাকে ভিকি কৌশলের বিপরীতে লক্ষ্মণ উতেকারের শিরোনামহীন ছবিতেও দেখা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App