দিল্লিতে মেট্রো স্টেশনের কাছে তিনতলা ভবনে আগুন, নিহত ২৬

আগের সংবাদ

ফিনল্যান্ডে বিদ্যুৎ সরবরাহ বন্ধের ঘোষণা রাশিয়ার

পরের সংবাদ

মেহেরপুরে নৌকার মাঝি আবারও রিটন

প্রকাশিত: মে ১৩, ২০২২ , ১১:১৫ অপরাহ্ণ আপডেট: মে ১৩, ২০২২ , ১১:২১ অপরাহ্ণ

মেহেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে দ্বিতীয়বারের মত আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন। আগামী ১৫ জুন অনুষ্ঠেয় ওই নির্বাচনে নৌকা প্রতীকে লড়বেন তিনি।

শুক্রবার (১৩ মে) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতভাবে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান। এর আগেও ২০১৭ সালের মেহেরপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতিকে নির্বাচন করে জয়লাভ করেন রিটন।

দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মেহেরপুর পৌরসভার মেয়র পদের জন্য মাহফুজুর রহমান রিটনসহ মোট ১০ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন।

আগামী ১৫ জুন ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে অনুষ্ঠিত হবে ভোট গ্রহন। এ লক্ষ্যে ২৫ এপ্রিল তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ১৭ মে। মনোনয়নপত্র বাছাই ১৯ মে ও প্রত্যাহারের শেষ সময় ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোট গ্রহণ ১৫ জুন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়