ষাট লাখেরও বেশি শরণার্থী ইউক্রেন ছেড়েছে: জাতিসংঘ

আগের সংবাদ

আসিয়ানভুক্ত দেশকে বিপুল অর্থ সহায়তার প্রতিশ্রুতি বাইডেনের

পরের সংবাদ

মাথায় সিলিং ফ্যান পড়ে কপাল ফাটলো মুরাদ হাসানের

প্রকাশিত: মে ১৩, ২০২২ , ২:৪৫ অপরাহ্ণ আপডেট: মে ১৩, ২০২২ , ৩:২০ অপরাহ্ণ

চিকিৎসা নিতে আসা বৃদ্ধকে বাঁচাতে গিয়ে সিলিং ফ্যান পড়ে কপাল ফাটলো সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপির। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, স্থানীয় সংসদ সদস্য এবং সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি দীর্ঘদিন যাবত উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর নিজ বাড়ি অবস্থান করছে। বৃহস্পতিবার রাতে বাসার নিচে বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় চিকিৎসা নিতে আসা বৃদ্ধের ব্যবস্থাপত্র করার সময় ফ্যানে বিকট শব্দ হয়। পরে উপরে সিলিংফ্যান জিআইতার ছিড়ে ঝুলতে দেখতে পান তিনি।

এ সময় বৃদ্ধকে বাঁচাতে গেলে তার মাথার উপর পড়ে। এতে কপালে আঘাত লেগে তিনি গুরুতর আহত হন। এ সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দিলে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী বলেন, সিলিং ফ্যান ছিড়ে পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালের একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়িতে গিয়ে তাকে প্রাথমিক চিকিৎসা দেন। এ সময় কপালে আঘাত লাগায় তিনটি সেলাই দেওয়া হয়। নিজ বাড়িতেই চিকিৎসকের পর্যবেক্ষণে আছে তিনি।

এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম বলেন, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপি মহোদয়ের কপাল ফেটে যায়। তবে এখন বর্তমানে তিনি আশঙ্কা মুক্ত রয়েছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়