মহেশ বাবুর বিস্ফোরক মন্তব্য নিয়ে মুখ খুললেন কঙ্গনা

আগের সংবাদ

করোনায় টানা ২৩ দিন মৃত্যুহীন দেশ, শনাক্ত ১৮

পরের সংবাদ

নিউইয়র্কে ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনে কাটা পড়ে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

প্রকাশিত: মে ১৩, ২০২২ , ৪:৪৬ অপরাহ্ণ আপডেট: মে ১৩, ২০২২ , ৪:৪৬ অপরাহ্ণ

নিউইয়র্কের ম্যানহাটনে ছিনতাইকারীর ধাক্কায় ট্রেনে কাটা পড়ে জিনাত হোসেন (২৪) নামের এক বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। বুধবার (১১ মে) রাত ৯টার দিকে হান্টার কলেজ থেকে বাড়ি ফেরার জন্য চব্বিশ বছর বয়সী জিনাত হোসেন সাবওয়েতে অপেক্ষা করছিলেন। ট্রেন স্টেশনে পৌঁছানোর সঙ্গে সঙ্গে এক দুর্বৃত্ত তাকে ধাক্কা মেরে ট্রেনের নিচে ফেলে দেয়।

জিনাতের মৃত্যুর খবরে বাংলাদেশি কমিউনিটিতে দেখা দিয়েছে আতঙ্ক। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মৃত্যুর ঘটনা প্রচার করে ট্রেনে চড়ার ক্ষেত্রে প্রবাসী বাংলাদেশিদের অধিক সতর্কতা অবলম্বনের পরামর্শ দিচ্ছেন। বেশ কিছুদিন ধরেই পাতাল স্টেশন সাবওয়েসহ নিউইয়র্কের সর্বত্র আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি হয়েছে।

পুলিশ জানায়, ছিনতাইকারী তার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় রেল লাইনে ছিটকে পড়েন জিনাত। সঙ্গে সঙ্গে ট্রেনের চাকায় কাটা পড়ে মারা যান। এ ঘটনায় নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। কমিউনিটি নেতারা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

নিহত জিনাতের গ্রামের বাড়ি কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। তার বাবার নাম আমির হোসেন। ২০১৫ সালে বাবা-মায়ের সঙ্গে নিউইয়র্কে আসেন তিনি। থাকতেন ব্রুকলিনের এইট এভিনিউয়ে। একমাত্র মেয়েকে হারিয়ে শোকে মুহ্যমান বাবা আমির হোসেন ও মা জেসমিন হোসেন হিরা।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়