শ্রীলঙ্কার অর্থনীতিতে আরও মন্দা হবে: নতুন প্রধানমন্ত্রী

আগের সংবাদ

দিল্লিতে মেট্রো স্টেশনের কাছে তিনতলা ভবনে আগুন, নিহত ২৬

পরের সংবাদ

একই হাসপাতালের একই বিভাগে চিকিৎসকসহ ১০ নার্স অন্তঃসত্ত্বা

প্রকাশিত: মে ১৩, ২০২২ , ১০:৫৯ অপরাহ্ণ আপডেট: মে ১৩, ২০২২ , ১০:৫৯ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের একই হাসপাতালের চিকিৎসকসহ ১০ জন নার্স একসঙ্গে অন্তঃসত্ত্বা হয়েছেন! কাকতালীয় হলেও এমনই ঘটনা ঘটেছে সে দেশের মিসৌরিতে। ওই ১১ জনের মধ্যে এক চিকিৎসক বাদে সবাই নার্সের কাজ করেন।

মিসৌরির লিবার্টি শহরের এ ঘটনা চাউর হতেই তা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা চলছে। অনেকেই প্রশ্ন করেছেন, ওই হাসপাতালের পানিতে কিছু মেশানো নেই তো? লিবার্টি হাসপাতালের ওই হবু মায়েরা অবশ্য জানিয়েছেন, তারা সবাই বাড়ি থেকে জল নিয়ে আসেন। খবর আনন্দবাজার পত্রিকার।

লিবাটির ওই হাসপাতালে নর্থল্যান্ড ওবস্টেস্ট্রিকস অ্যান্ড গাইনেকোলগ বিভাগের নার্স হানা মিলার ওই ১১ জনের মধ্যে রয়েছেন। ‘গুড মর্নিং আমেরিকা’ অনুষ্ঠানে তিনি জানান, একসঙ্গে ১১ জন অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনা নিয়ে যেসব রসিক আলোচনা শুরু হয়েছে, সেগুলোকে অনেকেই আবার সত্যি বলে ধরে নিয়েছেন। হানার মন্তব্য, এই ঘটনার পর আমাদের বিভাগের বহু নার্সই বলাবলি করছেন, তাঁরা আর হাসপাতালের জল খাবেন না। এক জন নার্স তো আবার বাড়ি থেকে জলের বোতল আনতে শুরু করে দিয়েছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়