×

সারাদেশ

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দুই সহোদরের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২২, ০২:৪৮ পিএম

রূপগঞ্জে স্টিল মিলে বিস্ফোরণ, দুই সহোদরের মৃত্যু

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি স্টিল মিলে বিস্ফোরণে তিনজন দগ্ধের ঘটনায় দুই সহোদরের মৃত্যু হয়েছে। তারা হলেন শামীম (৩২) ও তার ছোট ভাই নাজমুল (১৮)। বৃহস্পতিবার (১২ মে) সকাল ৯টায় ও বুধবার দিবাগত রাত ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এই দুইজনের মৃত্যু হয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

তাদের মামাত ভাই মো. আনোয়ার হোসেন জানান, গত ৮ মে সন্ধ্যা ছয়টার দিকে রূপগঞ্জ গাউছিয়া এলাকায় একটি স্টিল মিলে বিস্ফোরণ ঘটে। এতে তারা দুজন সহ আরও এক কর্মচারী দগ্ধ হয়। ওই রাতেই তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন আজ সকাল ৯টার দিকে শামীম মারা যায়। বুধবার রাত ১২টার দিকে মারা যায় নাজমুল।

তিনি আরও জানান, তারা দুইজন কারখানায় অপারেটর হিসেবে কাজ করতো। তাদের বাড়ি নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলার তামুরকান্দি গ্রামে। তাদের বাবার নাম মোহাম্মদ করিম।

ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম হোসেন জানান, শামীমের শরীরের ৪৫ শতাংশ ও নাজমুলের ৬১ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ আরও একজন ভর্তি রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App