×

বিনোদন

মাদক মামলায় পরী মণির হাজিরা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ মে ২০২২, ১০:৫৫ এএম

মাদক মামলায় পরী মণির হাজিরা

আদালতে শরিফুল রাজ ও পরী মণি

মাদক মামলায় পরী মণির হাজিরা
মাদক মামলায় পরী মণির হাজিরা

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরী মণি আদালতে হাজিরা দিয়েছেন। বৃহস্পতিবার (১২ মে) ১০টা ১৪ মিনিটে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে হাজিরা দেন পরীমনি। এদিন পরী মণিসহ তিনজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য রয়েছে।

এর আগে গত ২৯ মার্চ ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু গতকাল কোনো সাক্ষী আদালতে হাজির হননি। এছাড়া পরীমনি অসুস্থ থাকায় আদালতে হাজির হতে পারেননি। তবে পরী মণির দুই সহযোগী আদালতে উপস্থিত ছিলেন। অন্যদিকে এ মামলার কার্যক্রম স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করা হয়েছে জানিয়ে সময় চেয়ে আবেদন করেন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী। আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ১২ মে সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন।

এর আগে গত ১ মার্চ মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমান সাক্ষ্য দেন। তার জবানবন্দি শেষে আসামি পরীমনি, দিপুু ও কবীরের পক্ষে জেরা করেন। দিপু ও কবীরের পক্ষে জেরা শেষ হয়। তবে পরীমনির পক্ষে জেরা শেষ হয়নি। এই অবশিষ্ট জেরা ও পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৯ মার্চ দিন ধার্য করেছেন আদালত। তবে আসামিদের মধ্যে পরীমনি অসুস্থ থাকায় গতকাল আদালতে উপস্থিত হতে পারেনি। তার পক্ষে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী হাজিরা দেন। গত ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

গত ৫ জানুয়ারি আদালত অব্যাহতির আবেদন খারিজ করে আসামি পরী মণিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচারের আদেশ দেন। আর সাক্ষ্যগ্রহণের জন্য ১ ফেব্রুয়ারী দিন ধার্য করেন। তবে সাক্ষ্যগ্রহণের পরী মণি জ্বর-ঠাণ্ডায় অসুস্থ থাকায় আদালতে হাজির হতে না পারায় ও কোনো সাক্ষী আদালতে উপস্থিত না থাকায় সাক্ষ্যগ্রহণ পিছিয়ে আজকের দিনটি ধার্য করেন। গত ৪ অক্টোবর মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।

২০২১ সালের ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোলত ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরী মণির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেয়া হয়। গ্রেপ্তারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরী মণিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সেসময় থেকে পরিমনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App