কেন্দুয়ায় বৃষ্টির পানি নিয়ে ঝগড়া, নিহত ১

আগের সংবাদ

ঈদযাত্রায় ৩৭২ সড়ক দুর্ঘটনায় নিহত ৪১৬

পরের সংবাদ

সবাই বলে ছেলে পেটাই, এ কারণেই বিয়ে হচ্ছে না: কঙ্গনা

প্রকাশিত: মে ১২, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২২ , ১২:৩২ অপরাহ্ণ

কঙ্গনা রানাওয়াতের প্রেমিক নেই কেন বা কেন বিয়ে করছেন না এই প্রশ্ন অনেকেই তোলেন। এবার তা নিয়ে সরাসরি কথা বলতে শোনা গেল ‘কুইন’ নায়িকাকে। তার দাবি এই যে ছড়িয়ে পড়েছে তিনি মারপিট করেন, কথায় কথায় ঝগড়া করেন, এই কারণেই নাকি তার বিয়ে হচ্ছে না! সঙ্গে বলতে শোনা যায়, এইসব গুজবের ভয়ে কোনও ছেলে নাকি তার কাছাকাছি আসতেই চায় না!

‘ধাকড়’ মুক্তি পাওয়ার অপেক্ষাতে রয়েছেন এখন কঙ্গনা। ছবিতে সুপার স্পাই এজেন্ট অগ্নির চরিত্রে দেখা মিলবে তার। আর তার জন্য কড়া প্রস্তুতির মধ্যে দিয়ে যেতে হয়েছে কঙ্গনাকে। শরীরচর্চা করেছেন। ছবির কিছু মারামারির দৃশ্যও তিনি নিজেই শ্যুট করেছেন।

সিদ্ধার্থ কান্নানকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনাকে প্রশ্ন করা হয়, তিনি কি ‘ধাকড়’ সিনেমার মতো আসল জীবনেও ‘টম বয়’? আর তাতেই হেসে কঙ্গনা রানাওয়াত জবাব দেন, ‘এরকমটা মোটেও নয়। আসল জীবনে আমি কাকে পিটিয়েছি? আমার বিয়ে হচ্ছে না কারণ তোমার মতো মানুষরা এসব আমার ব্যাপারে বলে বেড়াচ্ছ।’ এরপরই সিদ্ধার্থ কান্নান কঙ্গনাকে প্রশ্ন করেন, ‘তাহলে তুমি শক্তপোক্ত বলে তোমার বিয়ে হচ্ছে না?’ তাতে নায়িকার হাসির ছলেই উত্তর, ‘হ্যাঁ, কারণ আমার ব্যাপারে গুজব ছড়িয়েছে যে আমি ছেলেদের ধরে ধরে পেটাই।’

এই কথোপকথনের সময় উপস্থিত ছিলেন জন আব্রাহামও। তিনিও এই মস্করায় অংশ নিয়ে বলে বসেন, ‘সিদ্ধার্থ এসব কথা ছড়িও না’। এরপর জনকে কঙ্গনার ব্যাপারে বলতে শোনা যায়, ‘আমি শুধু বলতে চাই কঙ্গনা একজন দারুণ অভিনেত্রী। তবে ও চরিত্রের জন্য যাই করুক না কেন, আসল জীবনে ও মোটেও এরকম নয়। খুব মিষ্টি। খুব স্নেহভরা। সৃষ্টিকর্তাকে ভয় পায়। পূজা-পাঠ করে, যোগা করে। ও আসলেই একজন খুব সাধারণ মানুষ।’ খবর হিন্দুস্তান টাইমসের।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়