পরী মনির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ২ জুন

আগের সংবাদ

করোনায় টানা ২২ দিন মৃত্যুশূন্য, শনাক্ত বেড়ে ৫১

পরের সংবাদ

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের আগে সুসংবাদ দিল বিসিবি

প্রকাশিত: মে ১২, ২০২২ , ৪:২২ অপরাহ্ণ আপডেট: মে ১২, ২০২২ , ৪:২৩ অপরাহ্ণ

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজ। এই লক্ষে বৃহস্পতিবার(১২ মে) মিরপুরে সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এবার বাংলাদেশ- শ্রীলঙ্কা টেস্ট সিরিজে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে মিসটার হোয়াইট ডিটারজেন্ট পাউডার। পাশাপাশি পাওয়ার্ড বাই হিসেবে থাকছে দেশসেরা শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন।

বৃহস্পতিবার (১২ মে) মিরপুরে সংবাদ সম্মেলনে জানা গেছে, সর্বনিম্ন ৫০ টাকায় গ্যালারিতে বসে খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা। বৃহস্পতিবার টাইটেল স্পন্সর ঘোষণার সময় বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এ তথ্য নিশ্চিত করেন।

এছাড়া টাইগার ভক্তদের আরো একটি সুসংবাদ দিয়েছি বিসিবি। দুদলের সিরিজটি গ্যালারিপূর্ণ মাঠে আয়োজিত হবে। সেই লক্ষে টিকিট বিক্রয়ের প্রক্রিয়া শুরু করেছে বোর্ড। খেলা শুরুর আগের দিন থেকে পাওয়া যাবে ম্যাচের টিকিট। চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে সাগরিকার বিটাক মোড়ে। আর ঢাকা টেস্টের টিকিট মিলবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

মিরপুরে বৃহস্পতিবার বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)

এদিকে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। আগামী ১৫ মে হবে সিরিজের প্রথম ম্যাচ, দ্বিতীয় ও শেষটি শুরু হবে আগামী ২৩ মে। সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০:০০ টায়। খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে যথাক্রমে টি-স্পোর্টস ও গাজী টিভি । সিরিজের প্রথম ম্যাচটি চট্টগ্রামে। সেখানে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের মূল্য ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ এবং ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

এছাড়া মিরপুরে গ্র্যান্ড স্ট্যান্ড বসে খেলা দেখা যাবে ৫০০ টাকায়। আর ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়