×

বিনোদন

‘গুলমোহর’ দিয়ে এক যুগ পর পর্দায় শর্মিলা ঠাকুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২২, ০৯:০৯ পিএম

‘গুলমোহর’ দিয়ে এক যুগ পর পর্দায় শর্মিলা ঠাকুর

১২ বছর পর পর্দায় শর্মিলা ঠাকুর।

‘গুলমোহর’ দিয়ে এক যুগ পর পর্দায় শর্মিলা ঠাকুর
‘গুলমোহর’ দিয়ে এক যুগ পর পর্দায় শর্মিলা ঠাকুর

আশির দশকের বলিউড প্রথম সারির অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ২০১০ সালে ‘ব্রেক কি বাদ’ সিনেমায় শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল তাকে। দীর্ঘ ১২ বছর পর আবারও অভিনয়ে ফিরছেন পরিচালক রাহুল চিট্টেলার সিনেমা দিয়ে। ছবির নাম ‘গুলমোহর’। ছবিতে অমল পালেকর, মনোজ বাজপেয়ীদের সঙ্গে পর্দায় অভিনয় করতে দেখা যাবে শর্মিলাকে।

ছবিতে আরও অভিনয় করছেন 'লাইফ অফ পাই' খ্যাত সুরজ শর্মা ও সিমরন ঋষি বাগ্গা। ইতিমধ্যে শেষ হয়েছে ছবির শুটিং। রূপালি পর্দায় কামব্যাক করা নিয়ে অভিনেত্রী শর্মিলা ঠাকুর বলেছেন, অনেক দিন পর অভিনয়ে ফিরলাম। সিনেমাটির চিত্রনাট্য শুনেই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলাম। একটি পরিবারের গল্প। এত সুন্দর করে গল্প বলা হয়েছে যে, আমি আর দ্বিতীয়বার ভাবিনি। এক সঙ্গে বসে এ সিনেমা দেখতে খুবই ভালো লাগবে দর্শকের।

এক পারিবারিক ছবি ‘গুলমোহর’। বাত্রা পরিবারের গল্প উঠে আসবে ছবিতে। ৩৪ বছরের পুরনো বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে গোটা বাত্রা পরিবার। এরপরই একান্নবর্তী পরিবারের পুরনো সেই কথা নিজের ভাবনার দিয়ে পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক রাহুল চিট্টেলা। পরিবারের সদস্যরা পরস্পরের সঙ্গে নতুনভাবে সংযোগ স্থাপন করছেন। তারই মধ্যে ফাঁস হবে কিছু গোপন তথ্য।

লম্বা ব্রেকের পর এই ধরনের পারিবারিক ছবিতে কাজ করতে পেরে খুশি শর্মিলা ঠাকুরও। রাহুল চিট্টেলা পরিচালিত এই ছবির যৌথ প্রযোজনা করছে ফক্স স্টার স্টুডিওজ ও চকবোর্ড এন্টারটেনমেন্ট অ্যান্ড অটোনমাস ওয়ার্কস। সব ঠিক থাকলে চলতি বছরের আগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে গুলমোহরের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App