×

অপরাধ

ইভটিজিং নিয়ে ইউপি চেয়ারম্যানের ওপর কিশোর গ্যাংয়ের হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ মে ২০২২, ১১:২৭ এএম

ইভটিজিং নিয়ে ইউপি চেয়ারম্যানের ওপর কিশোর গ্যাংয়ের হামলা

পুলিশে সোপর্দকৃত চারজন ইভটিজার। ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর সেনবাগ উপজেলায় ইভটিজিংকে কেন্দ্র করে নবীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন সোহেলের ওপর হামলা চালিয়েছে কিশোর গ্যাং। এ ঘটনায় স্থানীয়রা কয়েকটি দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের চার সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করে।

মঙ্গলবার (১০ মে) রাত নয়টার দিকে ওই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের নূরানী মাদ্রাসা সংলগ্ন কালামিয়ার টেক এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

আটককৃত কিশোর গ্যাংয়ের সদস্যরা হলেন- নবীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের অন্তর (১৯), বেগমগঞ্জ উপজেলার রফিকপুর গ্রামের টিপু (২৪), আবদুল গনি পারভেজ (২৫), ইমরান হোসেন ওরফে শান্ত (২০)।

নবীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আবদুল ছোবহান জানান, মঙ্গলবার দুপুরে নবীপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গোপালপুর গ্রামের জসিমের নতুন বাড়িতে কিশোরী মেয়েরা বাড়ির পুকুরে গোসল করতে গেলে ইভটিজিং করে একই গ্রামের হারিস মোল্লা বাড়ির বাশারের ছেলে ইভটিজার রবি (২৩) এবং তার দোসররা। সে দীর্ঘদিন থেকে ওই মেয়েদের উত্যক্ত করে আসছে। পরে তাদের পরিবার বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে জানায়। এর প্রতিক্রিয়ায় বিকেলে রবি ও কিশোর গ্যাংয়ের বহিরাগত সদস্যরা ইভটিজিংয়ের শিকার মেয়েদের বাড়িঘরে হামলা এবং তাদের লাঞ্ছিত করে।

ইউপি সদস্য আরও জানান, খবর পেয়ে চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন আমাকে ঘটনাস্থলে পাঠালে বহিরাগত কিশোর গ্যাংয়ের সদস্যরা চলে যায়। একপর্যায়ে কিশোর গ্যাং বাহিনীর প্রধান রবির মা ও ইভটিজিংয়ের শিকার মেয়েদের মধ্যে তুমুল বাকবিতণ্ডা হয়। বিষয়টি চেয়ারম্যানকে জানানো হলে তিনি দুই পক্ষকেই নিবৃত্ত করেন। অভিযুক্ত রবিকে চেয়ারম্যানের প্রাইভেট কারে তুলে নেন। একপর্যায়ে কিশোর গ্যাংয়ের ৩০-৩৫ জন সদস্য চেয়ারম্যান ও তার ভাগনে নজরুল ইসলামের (৩২) ওপর হকিস্টিক ও রড দিয়ে হামলা এবং চেয়ারম্যানের প্রাইভেট কার ভাঙচুর করে। এতে চেয়ারম্যান গুরুতর আহত হন।

স্থানীয়রা এ ঘটনায় এগিয়ে এলে হামলাকারীরা পালাতে থাকেন। সেসময় চারজনকে আটক করতে সমর্থ হন স্থানীয়রা। অন্যদিকে চেয়ারম্যানকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়। রাতে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

এ বিষয়ে নবীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন সোহেল বলেন, ইভটিজিং নিয়ে বিরোধের জের ধরে কিশোর গ্যাংয়ের সদস্যরা এ হামলা চালায়। এ ঘটনায় থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

বিষয়টি নিশ্চিত করে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী বলেন, ইভটিজিংকে কেন্দ্র করে চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন সোহেল সমস্যার সমাধানের চেষ্টা করলে তার ওপর এ হামলা হয়। পরে স্থানীয়রা চারজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃতদের থানায় আনা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App