ইসরায়েলি বাহিনীর গুলিতে আল জাজিরার সাংবাদিক নিহত

আগের সংবাদ

কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়া-দীপিকার সঙ্গে অক্ষয়, এআর রহমান

পরের সংবাদ

সৌরভের দাদাগিরিতে শ্রীদেবী কন্যা জাহ্নবী

প্রকাশিত: মে ১১, ২০২২ , ১১:৫১ পূর্বাহ্ণ আপডেট: মে ১১, ২০২২ , ১১:৫৬ পূর্বাহ্ণ

দাদাগিরির মঞ্চে প্রতি সপ্তাহেই থাকে নতুন চমক। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা অংশগ্রহণ করেন এই রিয়্যালিটি শোয়ে। এই মঞ্চ সবসময়ই জমজমাট। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই শোয়ের আগামী এপিসোডের প্রোমো। সেখানেই দেখা যাচ্ছে যে, আগামী এপিসোডে সৌরভের অতিথি হিসাবে হাজির থাকবেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর।

জি টুয়েন্টিফোরের প্রতিবেদনে জানানো হয়, সবুজ রঙের শিফন শাড়িতে নজরকাড়া ছিলেন জাহ্নবী। তার সঙ্গে ধড়ক ছবির ঝিংগট গানে পা মেলান সৌরভ। দাদা বলেন যে, জাহ্নবী এই শোয়ে আসায় একটা বৃত্ত পরিপূর্ণ হল। এর আগে দাদাগিরিতে এসেছেন জাহ্নবীর বাবা প্রযোজক বনি কাপুর ও মা শ্রীদেবী। জাহ্নবী আসায় সেই বৃত্ত পরিপূর্ণ হল। দাদাগিরির এই এপিসোডে প্রতিযোগী হিসাবে থাকছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সাররা।

দাদাগিরি বাংলা রিয়্যালিটি শো, তাই স্বভাবতই সৌরভ জাহ্নবীকে জিগেস করেন যে তিনি কি বাংলা বলতে পারেন? উত্তরে জাহ্নবী জানান যে তিনি একমাত্র একটি বাংলা লাইনই জানেন, তা হলো, ‘তাড়াতাড়ি করো’। মজার ছলে সৌরভ বলেন, এই লাইনটা সবাই জানে। আগামী ১৫ মে সম্প্রচারিত হবে এই বিশেষ এপিসোড।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়