×

খেলা

সৌরভের পর এবার দ্রাবিড়ের বিজেপিতে যোগদানের জল্পনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২২, ১২:০৬ পিএম

সৌরভের পর এবার দ্রাবিড়ের বিজেপিতে যোগদানের জল্পনা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সঙ্গে রাহুল দ্রাবিড়

সৌরভের পর এবার দ্রাবিড়ের বিজেপিতে যোগদানের জল্পনা

সৌরভ ও দ্রাবিড়

গতবছর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। আর এবার তারই এককালের সতীর্থ তথা বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়কে নিয়ে জল্পনা শুরু হল। আগামী বছর কর্ণাটক বিধানসভা নির্বাচন। তার আগে এবার সরাসরি বিজেপির মঞ্চে দেখা যাবে রাহুল দ্রাবিড়কে।

কর্ণাটক নির্বাচনের আগেই এই বছরের শেষ নাগাদ অনুষ্ঠিত হতে চলেছে হিমাচলপ্রদেশ বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এই আবহে আগামী ১২ থেকে ১৫ মে ধর্মশালায় বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটি আয়োজিত হবে। সেখানে দলের জাতীয় নেতৃত্ব ছাড়াও হিমাচলপ্রদেশের অনেক বড় নেতা থাকবেন। এছাড়াও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ও এই অনুষ্ঠানে অংশ নেবেন। মনে করা হচ্ছে, রাহুলের মাধ্যমে বিজেপি হিমাচলপ্রদেশ এবং কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে তরুণদের আকৃষ্ট করার পরিকল্পনা করছে। খবর হিন্দুস্তান টাইমস।

হিমাচল প্রদেশ বিধানসভা নির্বাচনের আগে সংগঠিত বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটিতে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা অন্তর্ভুক্ত থাকবেন। ধর্মশালার বিধায়ক বিশাল নাহেরিয়া জানিয়েছেন যে দলের সভাপতি জেপি নাড্ডা ছাড়াও জাতীয় সংগঠনের উচ্চপদস্থ নেতা এবং কেন্দ্রীয় মন্ত্রীরাও এই কর্মসূচিতে অংশ নেবেন। তিনি জানান যে বিজেপির যুব মোর্চার এই অনুষ্ঠানে যোগ দেবেন ভারতীয় ক্রিকেট দলের কোচ রাহুল দ্রাবিড়ও। ধর্মশালার বিধায়ক বিশাল নাহেরিয়া জানিয়েছেন, ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড় যুব সমাজের সামনে তার সাফল্যের কথা তুলে ধরবেন। তরুণদের বার্তা দেওয়ার জন্যই রাহুলকে আমন্ত্রণ জানানো হয়েছে।

রাহুল দ্রাবিড়কে এই কর্মসূচিতে অন্তর্ভুক্ত করে ভারতীয় জনতা পার্টি হিমাচল এবং কর্ণাটক বিধানসভা নির্বাচনের আগে বড় চাল দিল। যুব সমাজকে আকৃষ্ট করতে রাহুল দ্রাবিড় বড় নাম। এদিকে রাহুল দ্রাবিড় বিজেপিতে যোগ দেবেন কিনা তা নিয়েও জল্পনা চলছে। উল্লেখ্য, এই বছরের শেষে হিমাচলপ্রদেশ বিধানসভার ৬৮টি আসনের জন্য নির্বাচন হবে। অন্যদিকে কর্ণাটক বিধানসভার ২২৪টি আসনের জন্য নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে আগামী বছর।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App