×

জাতীয়

রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ মে ২০২২, ০৯:৪২ পিএম

রাষ্ট্রপতির সঙ্গে বঙ্গভবনে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভিসির সাক্ষাৎ

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ভিনসেন্ট চ্যাংয়ের সঙ্গে মঙ্গলবার সন্ধ্যায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সাক্ষাৎ করেন। ছবি: ভোরের কাগজ

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) প্রফেসর ভিনসেন্ট চ্যাং সন্ধ্যায় বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করেছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন ব্রিফিংয়ে জানান সাক্ষাৎকালে ভাইস-চ্যান্সেলর ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ও উন্নয়নসহ সার্বিক কর্মকাণ্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। এসময় তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের পরবর্তী সমাবর্তনে সভাপতিত্ব করার জন্য রাষ্ট্রপতিকে আমন্ত্রণ জানান।

মানবসম্পদ উন্নয়নে গুণগত শিক্ষার বিকল্প নেই উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিশ্ববিদ্যালয়গুলোকে গুণগত মানসম্পন্ন শিক্ষা নিশ্চিতের নির্দেশ দেন। এছাড়া গবেষণা ও উদ্ভাবন কার্যক্রম জোরদার করার পাশাপাশি বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে কারিকুলাম প্রণয়নের পরামর্শ দেন তিনি।

এসময় রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া ,সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহ উদ্দিন ইসলাম ও সচিব সংযুক্ত মো. ওয়াহিদুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App