নিজেকে ফিট রাখতে কী কী করেন ৩৭-এর রোনালদো

আগের সংবাদ

অন্ধ্র প্রদেশের উপকূলের আরও কাছে ঘূর্ণিঝড় অশনি

পরের সংবাদ

শাহরুখ খানের বাড়ির পাশে বহুতল ভবনে ভয়াবহ আগুন

প্রকাশিত: মে ১০, ২০২২ , ৯:৪০ পূর্বাহ্ণ আপডেট: মে ১০, ২০২২ , ৯:৪৩ পূর্বাহ্ণ

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাংলো মান্নতের একেবারে পাশের বহুতলে ভয়াবহ আগুন। সেমাবার (৯ মে) একুশ তলার এই বহুতলের পনেরো তলায় আগুন লাগে বলে জানা গেছে।

বিভিন্ন সূত্রে খবর, বলিউডের বাদশা শাহরুখ খানের বিলাসবহুল বাংলো মান্নতের ঠিক পাশের বহুতলে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। একুশ তলার এই বহুতলের পনেরো তলায় আগুন লেগে বলে জানা গেছে। ইতিমধ্যেই সেখানে পৌঁছেছে দমকলের একাধিক ইউনিট। পাশাপাশি অ্যাম্বুলেন্সও রয়েছে সেখানে। বিদ্যুৎ বিভাগের কর্মীরাও উপস্থিত হয়েছেন ঘটনাস্থলে। সংবাদ সংস্থা এপিবি আনন্দের সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রসঙ্গত, গত ২ বছর ধরে করোনার কারণে শাহরুখ খানের ‘ঈদ দর্শন’ স্থগিত ছিল। তবে সোশ্যাল মিডিয়া পোস্ট করে শাহরুখ তার ভক্তদের শুভেচ্ছা জানাতেন। ২০২০ সালে খুদে আব্রামের একটি ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান তিনি। গত বছর একটি সাদা-কালো সেলফি পোস্ট করেন। এদিন নীল টি-শার্ট ও ডেনিম প্যান্টে দেখা গেল তাকে। ২০২২ সালের ঈদ আরও খানিক শুভ করার দায়িত্ব নিলেন কিং খান। তার বাড়ি ‘মান্নত’-এর সেই বিখ্যাত ব্যালকনিতে দাঁড়িয়ে বাড়ির সামনে ভিড় করা অগুন্তি অনুরাগীদের উদ্দেশে জানান ঈদের শুভেচ্ছা। ঠিক যেমন বছর দুই আগে পর্যন্ত একটা নিয়মের মতো করতেন এই কাজ। ঈদের দিন সকাল থেকে ‘মান্নত’-এর সামনে লোকে-লোকারণ্য। এ যেন সিনেপ্রেমীদের কাছে খুবই চেনা দৃশ্য। তারপর এক বিশেষ সময়ে ব্যালকনিতে আসবেন বাদশা! ভক্তদের উদ্দেশে হাত নাড়বেন, ভালবাসা পাঠাবেন, কখনও করজোড়ে প্রণাম তো কখনও সেলাম। সেই চেনা দৃশ্য ফের দেখা গেল মঙ্গলবার। জনসমুদ্রের উদ্দেশে হাত নাড়লেন, প্রণাম করলেন, সেলাম ঠুকলেন। তুললেন সেলফিও। পোস্ট করলেন সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখলেন, ‘ঈদে তোমাদের সকলের সঙ্গে দেখা করতে খুব ভাল লাগে… আল্লাহ তোমাদের সকলকে ভালবাসা, আনন্দ দিন। ঈদ মুবারক।’

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়