×

সারাদেশ

সরিষাবাড়ীতে ট্রেনের ধাক্কায় পল্লীবিদ্যুতের ২ কর্মকর্তার মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ১১:৪৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে অরক্ষিত রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় পল্লীবিদ্যুতের ২ কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার (৯মে) বিকেলে সরিষাবাড়ী পৌর এলাকার সাতপোয়া জামতলা মোড় রেলক্রসিংয়ে মোটরসাইকেলে করে পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহতদের পরিচয়- সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোনাকষা গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে ও সরিষাবাড়ী পল্লীবিদ্যুৎ সমিতির মিটার টেস্টিং সুপারভাইজার আলী হাসান (২৪) এবং সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিলপাড় গ্রামের মুজিবুর রহমানের ছেলে ও একই অফিসের ইলেক্ট্রিশিয়ান সুলতান মাহমুদ (৩৫)।

পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম নুরুল হুদা জানান, বিকেল তিনটার দিকে আলী হাসান ও সুলতান মাহমুদ পল্লীবিদ্যুৎ অফিস থেকে কাজের জন্য ডোয়াইলের উদ্দেশ্যে বের হয়েছিলেন। এসময় তারা সাতপোয়া জামতলা মোড়ের অরক্ষিত রেলক্রসিং পর্যন্ত পৌঁছলে সরিষাবাড়ী থেকে যমুনা সেতু (পূর্ব) স্টেশনগামী ধলেশ্বরী এক্সপ্রেস ট্রেন তাদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে পড়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মুজিবুল হক বলেন, নিহতদের পরিবারের কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App