×

বিনোদন

মা দিবসে পরী মনির মাতৃত্বের ছবি নিয়ে আলোচনার ঝড়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৪:০০ পিএম

মা দিবসে পরী মনির মাতৃত্বের ছবি নিয়ে আলোচনার ঝড়

মা দিবসে কক্সবাজার সমুদ্র সৈকতে স্বামীর সঙ্গে পরী মনি

মা দিবসে পরী মনির মাতৃত্বের ছবি নিয়ে আলোচনার ঝড়

মা দিবসে মায়ের প্রতি তাদের শ্রদ্ধা ও ভালোবাসার কথা জানিয়েছেন তারকারাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে অনুভূতি আর ভালোবাসা প্রকাশ করেছেন অনেক তারকা। তবে এ তালিকায় এবার নতুন করে যুক্ত হয়েছেন মা হতে চলা অভিনেত্রী পরী মনি। অনাগত সন্তানের সঙ্গে বেবি বাম্পের ছবি শেয়ার করে সবাইকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেত্রী। ছবিতে বেশ ভালোভাবেই ফুটে উঠেছে পরী মনির বেবি বাম্প। এই ছবি নিয়ে নেটিজনদের মাঝে আলোচনার ঝড় তৈরি হয়েছে।

যদিও এর আগেই ঈদ করতে কক্সবাজারে গিয়ে পরী মনি শেয়ার করেছিলেন তার বেবিবাম্পের ছবি। তবে মা দিবসের এই ছবিটিতে দেখা যায় কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে পরী আর পেছন থেকে তাকে জড়িয়ে ধরে আছেন স্বামী শরিফুল রাজ।

ছবিতে পরীর বেবিবাম্প পুরোপুরি স্পষ্ট। ক্যাপশনে মা দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই নায়িকা গর্ভ ধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন বলেও ভক্তদের জানিয়েছেন। ফেসবুকে ছবি পোস্ট করে পরী মনি লিখেছেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতিও ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।

ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। যদিও পরী মনি তার ছবির কমেন্ট অপশন বন্ধ করে রেখেছেন। তবুও তার ভক্তরা সেই ছবি শেয়ার করে তাদের ও অনাগত সন্তানের জন্যে শুভ কামনা জানিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App