×

পুরনো খবর

ফাল্গুনীকে মারধরে নিশি-শান্তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন ৭ জুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৩:১৩ পিএম

ফাল্গুনীকে মারধরে নিশি-শান্তাদের বিরুদ্ধে অভিযোগ গঠন ৭ জুন

দুই আসামি নিশি ও শান্তা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফাল্গুনী দাস তন্বীকে মারধরের ঘটনায় কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৫ জনের বিরুদ্ধে মামলায় অভিযোগ গঠনের জন্য আগামী ৭ জুন দিন ধার্য করেছেন আদালত। সোমবার (৯ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহনা আলমগীর এ দিন ধার্য করেন।

এ মামলার আসামিরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশি, ঢাবির শামসুন নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শাহজালাল, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. এনামুল হক ও ঢাবির জাতির পিতা বঙ্গবন্ধু হল ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-সম্পাদক শেখ তানসেন।

এরআগে গত বছরের ২৪ জানুয়ারি মারধরের অভিযোগ এনে ফাল্গুনী দাস আদালতে আসামি ওই ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪-৫ জনের বিরুদ্ধে মামলা করেন। এরপর আদালত মামলাটির সুষ্ঠু তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। পরে মামলাটির অভিযোগের সত্যতা পেয়ে ৫ জনকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন দাখিল করে পিবিআই।

ভুক্তভোগী ফাল্গুনী অভিযোগ করেন, বেনজির হোসেন নিশি ও জেসমিন শান্তা ফোন দিয়ে তাকে বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদে যেতে বলেন। তিনি সেখানে গেলে তাকে নানা বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। এক পর্যায়ে আসামিরা তাকে মারতে উদ্যত হলে তিনি পালানোর চেষ্টা করেন। এরপর তাকে ধাওয়া করে বঙ্গবন্ধু টাওয়ারের সামনে ধরে বেধড়ক মারতে থাকেন। এ সময় আসামি নিশি ও শান্তার সঙ্গে দুজন ছেলে ছিল। তারা তাকে ঘিরে রাখেন। একপর্যায়ে তন্বী মাটিতে পড়ে গেলে শান্তা পায়ে জোরে চাপ দিয়ে ধরে রাখেন। নিশি এলোপাতাড়ি লাথি মারতে থাকেন। গলায় পা দিয়ে চাপ দেওয়ায় তন্বীর গলা দিয়ে রক্ত বেরিয়ে আসে বলে অভিযোগ করেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App