×

অপরাধ

ঘিওরে সংসার চালানোর দুশ্চিন্তায় স্ত্রী ও দুই মেয়েকে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৯:৩৫ পিএম

মানিকগঞ্জে ঘিওরের চাঞ্চল্যকর স্ত্রী ও দুই মেয়েকে হত্যার রহস্য উদঘাটন করেছে ঘিওর থানা পুলিশ। ২৪ ঘণ্টার মধ্যেই আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

সোমবার (৯ মে) এক বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, হত্যাকারী প্রথমে নিহতদের মাথার পেছন দিকে দা দিয়ে আঘাত করেন এবং বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা করেন। এরপর মুমূর্ষু অবস্থায় সেই দা গলায় চালিয়ে স্ত্রী লাভলী আক্তার (৩৯), দুই মেয়ে লাজলী আক্তার ছোয়া (১৬), ইহা মনি কথাকে (১২) জবাই করে প্রাণনাশের বিষয়টি নিশ্চিত করে।

এ বিষয়ে তাৎক্ষণিক খবর পেয়ে ঘিওর থানা পুলিশ ঘটনাস্থলে থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠান।

বিজ্ঞপ্তিতে পুলিশ আরও জানায়, জেলা পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার এবং ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্রসহ (ধারাল দা) রক্তমাখা জামা-কাপড় জব্দ করা হয়েছে। তাৎক্ষণিক ঘিওর থানা পুলিশ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে আসাদুজ্জামান ওরফে রুবেলকে (৪২) গ্রেপ্তার করে।

মামলার ঘটনায় সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করে জবানবন্দি লিপিবদ্ধ করাসহ মানিকগঞ্জ সদর হাসপাতাল থেকে মামলার ঘটনায় লাভলী আক্তার, লাজলী আক্তার ছোয়া ও ইহা মনি কথার ময়নাতদন্ত প্রতিবেদন সংগৃহীত হয়। তদন্ত প্রতিবেদনে বলা হয়, আসামি আসাদুজ্জামান ওরফে রুবেল (৪২) নানা ধরনের ঋণে জর্জরিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App