×

রাজধানী

কলাবাগানে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ১০:৫৭ এএম

রাজধানীর কলাবাগান এলাকায় বাসের ধাক্কায় উজির আহমেদ (৭২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে চান মিয়া নামে এক সিএনজি অটোরিকশা চালক।

সোমবার (৯ মে) ভোর সাড়ে পাঁচটার দিকে কলাবাগান মাঠ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাতটায় উজির আহমেদকে মৃত ঘোষণা করেন।

কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইদুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, কলাবাগান মাঠ সংলগ্ন স্টাফ কোয়ার্টারের গেটের সামনে রাস্তায় দাঁড়িয়ে অটোরিকশার ভাড়া ঠিক করছিলেন ওই বৃদ্ধ। তখন পিছন থেকে সাভার পরিবহনের একটি বাস সিএনজি অটো রিকশা সহ ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে চালক ও তিনি গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাদেরকে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, ঘটনার পরপরই বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

নিহত উজির আহমেদের ছেলে মাজেদ জানান, তাদের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলায়। কলাবাগান স্টাফ কোয়ার্টারে থাকেন তারা। তার বাবা পেশায় তেমন কিছুই করেন না। ভোরে তার বোন পারভীন ও তার ছেলেকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে দেয়ার জন্য বাসা থেকে বের হন তিনি। কোয়ার্টারের গেটের সামনের রাস্তায় দাঁড়িয়ে অটোরিকশার ভাড়া ঠিক করছিলেন। এমন সময় দুর্ঘটনার শিকার হন।

উল্লেখ্য উজির আহমেদ তিন ছেলে ও চার মেয়ের জনক ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App