×

সারাদেশ

ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৭:৩০ পিএম

ইউএনওর গাড়িচাপায় সাংবাদিক নিহত

সোমবার সকালে নাটোরের সিংড়া উপজেলার নিংগইন এলাকায় ইউএনওর গাড়িচাপায় নিহত হন সাংবাদিক সোহেল আহমেদ। ছবি: সংগৃহীত

উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়িচাপায় সাংবাদিক সোহেল আহমেদ ওরফে জীবন (৩৬) নিহত হয়েছেন। সোমবার (৯ মে) সকালে নাটোরের সিংড়া উপজেলার নিংগইন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই সাংবাদিক বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা প্রতিনিধি ও সিংড়ার শেরকোল আগপাড়া বন্দর উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকাল সাড়ে ১০টায় নলডাঙ্গার ইউএনও স্ত্রী ও সিংড়া গোল-ই-আটরোজ সরকারি কলেজের প্রভাষক মানসী দত্ত বা মৌমিতাকে বহনকারী জিপ গাড়িটি নাটোর-বগুড়া মহাসড়ক হয়ে সিংড়ার দিকে আসছিল। উপজেলার নিংগইন এলাকায় গাড়িটি বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেলটি গাড়ির নিচে ঢুকে যায়। এতে মোটরসাইকেলের চালক সোহেল আহমেদ গুরুতর আহত হন। এসময় গাড়ি থেকে নেমে মানসী দত্ত অন্য একটি গাড়িতে চলে যান।

খবর পেয়ে সিংড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আসেন এবং আহত সোহেলকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে আশঙ্কাজনক হওয়ায় তাকে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে পৌঁছানোর পর তার মৃত্যু হয়।

নিহত সোহেল সিংড়া পৌর শহরের বালুয়া বাসুয়া মহল্লার মৃত আবদুল জলিলের ছেলে। শহরের ফ্রেন্ডস কম্পিউটার অ্যান্ড স্টেশনারি নামে তার একটি দোকান আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App