মা দিবসে পরী মনির মাতৃত্বের ছবি নিয়ে আলোচনার ঝড়

আগের সংবাদ

করোনায় টানা ১৯ দিন মৃত্যুশূন্য, শনাক্ত বেড়ে ৩০

পরের সংবাদ

ভারতের রাজ্যসভায় যাচ্ছেন কি সৌরভ পত্নী ডোনা

প্রকাশিত: মে ৯, ২০২২ , ৪:৫১ অপরাহ্ণ আপডেট: মে ৯, ২০২২ , ৪:৫১ অপরাহ্ণ

কয়েকদিন আগেই ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে এসে নৈশভোজ করেছিলেন দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার সঙ্গে ছিলেন শুভেন্দু অধিকারী, স্বপন দাশগুপ্ত, অমিত মালব্যরা। এই আবহে গুঞ্জন শুরু হয়েছে যে সৌরভ পত্নীকে ডোনা গঙ্গোপাধ্যায়কে রাজ্যসভায় পাঠানো হতে পারে। রাষ্ট্রপতির মনোনীত সদস্য হিসেবে সংসদের উচ্চকক্ষে ডোনাকে পাঠানো নিয়ে জল্পনার আবহে এবার মুখ খুললেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ। এদিন ইকোপার্কে প্রাতঃভ্রমণে এসে তিনি সাংবাদিকদের মুখোমুখি হন। সেখানে ডোনাকে নিয়ে মুখ খোলেন বিজেপির এই নেতা।

এদিন রাজ্যসভায় ডোনার মনোয়ন বিষয়ে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, ভালো কথা। পশ্চিমবঙ্গ রাজ্য থেকে যদি কাউকে নেয়া হয় তাহলে ভালোই হবে।

পশ্চিমবঙ্গ রাজ্য থেকে এতদিন রূপা গঙ্গোপাধ্যায় এবং স্বপন দাশগুপ্ত, এই দুই জন মনোনীত ছিলেন রাজ্যসভা সদস্য হিসেবে। তাঁদের দু’জনের মেয়াদ ফুরিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে এ রাজ্য থেকে একজনকে রাষ্ট্রপতির মনোনীত সদস্য হিসেবে রাজ্যসভায় পাঠানোর কথা ভাবছে বিজেপি। এক্ষেত্রে ডোনা গঙ্গোপাধ্যায়ের নাম নিয়ে চিন্তা ভাবনা চলছে বলে দাবি করা হয়েছে একটি গণমাধ্যমের প্রতিবেদনে।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ দিতে পারেন বলে বেশ জল্পনা চলছিল। তবে শেষপর্যন্ত রাজনীতিতে যোগ দেননি সৌরভ গঙ্গোপাধ্যায়। এদিকে সৌরভ পত্নী ডোনাকে বিভিন্ন সময় বিজেপি বা কেন্দ্রীয় সরকারের আয়োজিত অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। ২০২০ সালের দুর্গাপুজা হোক বা সম্প্রতি ভিক্টোরিয়া মেমোরিয়ালের অনুষ্ঠান, ডোনার নেতৃত্বে তাঁর দল সেখানে নৃত্য পরিবেশন করেছে। এর মাঝে সৌরভের বাড়িতে অমিত শাহ আমন্ত্রিত হওয়ার পর থেকেই নতুন করে জল্পনা শুরু হয় ভারতের সাবেক অধিনায়ককে ঘিরে। সূত্রের খবর, এবার তাঁর স্ত্রী রাজনীতিতে পদার্পণ করতে পারেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়