×

বিনোদন

বাগদান হয়ে গেল বলিউড অভিনেত্রী সোনাক্ষির

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ মে ২০২২, ০৯:০৪ পিএম

বাগদান হয়ে গেল বলিউড অভিনেত্রী সোনাক্ষির

সোনাক্ষি সিনহা

বাগদান হয়ে গেল বলিউড অভিনেত্রী সোনাক্ষির

বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহার দেয়া ইন্সটাগ্রামের পোস্ট দেখে ভক্ত ও অনুরাগীদের মনে অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সোমবার দেয়া ওই পোস্টে নিজের একাধিক ছবি শেয়ার করেন তিনি। তার মধ্যে দুটি ছবিতে রহস্যসিঞ্চিত একজন পুরুষের ছবিও রয়েছে। সঙ্গে বড় একটি বাগদানের আংটি।

একটি ছবিতে ওই পুরুষকে ফ্রেম থেকে বেরই করে দিয়েছেন সোনাক্ষি। অন্য ছবিতে দেখা যাচ্ছে, ওই পুরুষের হাত ধরে আছেন বলিউডের এই অভিনেত্রী। আরেকটি ছবিতে কাঁধে মাথা রেখে রোমান্টিক অবস্থায়ও দেখা যায় তাদেরকে। ক্যাপশনে লিখেছেন, এটিই আমার জীবনের সবচেয়ে উল্লেখযোগ্য দিন। আমার জীবনের সবচেয়ে বড় স্বপ্নটি পূরণ হলো। ভাবিনি এতটা সহজে হবে। ছবিগুলো আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছি না। খবর হিন্দুস্তান টাইমসের।

গত সপ্তাহে ‘নোটবুক’ ছবির অভিনেতা জাহির ইকবালের সঙ্গে সোনাক্ষির সম্পর্কের গুঞ্জন রটে। সেই বিষয়ে অভিনেতা জাহিরকে বলতে শোনা যায়, এ নিয়ে কথা বলতে, বলতে আমি ক্লান্ত। এখন তাই কিছু বলাও বন্ধ করে দিয়েছি। আমাদের সম্পর্কের খবর শুনে যদি আপনার আনন্দ লাগে তাহলে এ খবর আরও বেশি করে পড়ুন।

২০১০ সালে ‘দাবাং’ দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষি, সালমান খানের বিপরীতে। ‘দাবাং’ সিরিজ ছাড়াও ‘হলিডে’, ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’, ‘আর রাজকুমার’, ‘মিশন মঙ্গল’ এর মতো ছবিতে কাজ করেছেন। শেষ সোনাক্ষিকে দেখা গেছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে অজয় দেবগনের সঙ্গে।

প্রেমিক জাহির ইকবালের সঙ্গে তাকে ‘ডাবল এক্সেল’ ছবিতে দেখা যাবে। যাতে হুমা কুরেশিরও কাজ করার কথা আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App