রাজধানীতে সাড়ে ২৯ হাজার লিটার তেল জব্দ, জরিমানা

আগের সংবাদ

রবীন্দ্রনাথ সম্পূর্ণতই প্রান্তজনের কবি

পরের সংবাদ

কুমিল্লায় ছাত্রলীগের ওপর গুলি, এলডিপি নেতা রেদোয়ান আটক

প্রকাশিত: মে ৯, ২০২২ , ৫:২৭ অপরাহ্ণ আপডেট: মে ৯, ২০২২ , ৬:৩১ অপরাহ্ণ

কুমিল্লার চান্দিনায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ মে) দুপুর আড়াইটায় চান্দিনা উপজেলা সদরে ওই দুই নেতার ওপর গুলিবর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ বলেন, প্রাথমিকভাবে আমরা রেদোয়ান আহমেদের কয়েক রাউন্ড গুলি চালানোর ব্যাপারে নিশ্চিত হতে পেরেছি। তাই তাকে পুলিশ হেফাজতে এনে এ বিষয়ে আমরা জানতে চাইছি। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

স্থানীয়রা জানিয়েছে, বিকেল সাড়ে তিনটার দিকে চান্দিনা উপজেলা সদরে অবস্থিত চান্দিনা রেদোয়ান আহমেদ ডিগ্রি কলেজ মিলনায়তনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে এলডিপি। এতে প্রধান অতিথি ছিলেন দলের মহাসচিব এবং সাবেক মন্ত্রী রেদেয়ান আহমেদ। অনুষ্ঠান শুরুর আগেই দুপুরে কলেজ ক্যাম্পাসে তিনি প্রবেশ করেন। তিনি ওই কলেজের প্রতিষ্ঠাতা এবং চান্দিনা আসনের সাবেক সাংসদ। একই সময়ে স্থানীয় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ একই স্থানে কর্মী সভার ঘোষণা দিলে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়।

এলডিপির একাধিক নেতা জানান, ছাত্রলীগ ইচ্ছাকৃতভাবে রেদোয়ান আহমেদের গাড়ি লক্ষ্য করে তরমুজ ও ঢিল মেরেছে।

অন্যদিকে ছাত্রলীগের দাবি, রেদোয়ান হঠাৎ করেই তাদের লক্ষ্য করে গুলি চালায়। তাতে স্বেচ্ছাসেবক লীগ কর্মী জনি ও ছাত্রলীগ কর্মী নাজমুল গুলিবিব্ধ হন। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।