প্রবল ঘূর্ণিঝড়ে পরিণত অশনি, অন্ধ্রপ্রদেশে আঘাত মঙ্গলবার রাতে

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

কলাবাগানে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

প্রকাশিত: মে ৯, ২০২২ , ১০:৫৭ পূর্বাহ্ণ আপডেট: মে ৯, ২০২২ , ১০:৫৭ পূর্বাহ্ণ

রাজধানীর কলাবাগান এলাকায় বাসের ধাক্কায় উজির আহমেদ (৭২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে চান মিয়া নামে এক সিএনজি অটোরিকশা চালক।

সোমবার (৯ মে) ভোর সাড়ে পাঁচটার দিকে কলাবাগান মাঠ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাতটায় উজির আহমেদকে মৃত ঘোষণা করেন।

কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) মো. সাইদুর রহমান এসব তথ্য নিশ্চিত করে জানান, কলাবাগান মাঠ সংলগ্ন স্টাফ কোয়ার্টারের গেটের সামনে রাস্তায় দাঁড়িয়ে অটোরিকশার ভাড়া ঠিক করছিলেন ওই বৃদ্ধ। তখন পিছন থেকে সাভার পরিবহনের একটি বাস সিএনজি অটো রিকশা সহ ওই ব্যক্তিকে ধাক্কা দেয়। এতে চালক ও তিনি গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাদেরকে হাসপাতালে নিয়ে যায়।

তিনি আরো জানান, ঘটনার পরপরই বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাস চালক ও হেলপার পালিয়ে গেছে। মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

নিহত উজির আহমেদের ছেলে মাজেদ জানান, তাদের বাড়ি কুমিল্লার লাকসাম উপজেলায়। কলাবাগান স্টাফ কোয়ার্টারে থাকেন তারা। তার বাবা পেশায় তেমন কিছুই করেন না। ভোরে তার বোন পারভীন ও তার ছেলেকে সিএনজি অটোরিকশায় উঠিয়ে দেয়ার জন্য বাসা থেকে বের হন তিনি। কোয়ার্টারের গেটের সামনের রাস্তায় দাঁড়িয়ে অটোরিকশার ভাড়া ঠিক করছিলেন। এমন সময় দুর্ঘটনার শিকার হন।

উল্লেখ্য উজির আহমেদ তিন ছেলে ও চার মেয়ের জনক ছিলেন।

রি-এআরজে/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়