×

খেলা

টেস্ট খেলতে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২২, ০১:১৮ পিএম

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে রবিবার (৮ মে) ঢাকায় পা রেখেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল। তবে বৈরী আবহাওয়ার জন্য বিমানবন্দরে পৌঁছাতে ১ ঘন্টা বিলম্ব হয়েছে দিমুথ করুনারত্নদের। দুপুর ১২টার পর সফরকারীরা ঢাকায় পৌঁছায়।

এদিকে ইতোমধ্যে ছুটি কাটিয়ে বাংলাদেশে চলে এসেছেন টাইগারদের ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স। কোচিং স্টাফের অন্য সদস্যরাও রবিবারের মধ্যে চলে আসবেন। পরে বাংলাদেশের মূল ক্যাম্প হবে প্রথম টেস্টের ভেন্যু চট্টগ্রামে। বায়োবাবল বলে এবার কিছু থাকছে না। তাই করোনা ভাইরাস পরীক্ষা করা হবে। এছাড়া কারো উপসর্গ দেখা দিলে পরীক্ষা করা হবে। শ্রীলঙ্কা দল ঢাকায় পৌঁছানোর পর তাদের করোনা টেস্ট করার কথা রয়েছে।

এছাড়া দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ১৫ মে থেকে শুরু হবে চট্টগ্রামে। বাংলাদেশ দল রবিবার বন্দরনগরীতে গেলেও শ্রীলঙ্কা অবস্থান করবে ঢাকায়। ৯ মে অনুশীলনের পর ১০ ও ১১ মে তারা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে। এরপর তারা চট্টগ্রাম যাবে। প্রথম টেস্ট শেষে দুই দলই ফিরবে ঢাকায়। ২৩ মে থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এই ম্যাচ দুটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App