×

খেলা

চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না রোনালদোর ম্যানইউর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ মে ২০২২, ১০:৫১ এএম

চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না রোনালদোর ম্যানইউর

ডিওগো ডালটের এগিয়ে দেওয়া বলে ম্যানইউর জালে চতুর্থ আঘাত আনেন লেয়ান্দ্রো তোসার্দ

চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না রোনালদোর ম্যানইউর

শনিবার রাতে প্রতিপক্ষের মাঠে ৪-০ গোলে হারায় আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগে খেলা হচ্ছে না ম্যানইউর

যদিও আগামী মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলার ক্ষীণ আশা ছিল ম্যানইউর। এবার ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের কাছে বিধ্বস্ত হওয়ার মাধ্যমে নিশ্চিত হয়ে গেল তাদের ভাগ্য। শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে প্রতিপক্ষের মাঠে ৪-০ গোলে হেরেছে ম্যানইউ।

প্রথমার্ধে ব্রাইটনকে এগিয়ে দিয়েছিলেন মোইসেস কাইসেদো। বিরতির পর স্বাগতিকদের পক্ষে ব্যবধান বাড়ান মার্ক কুকুরেল্লা, প্যাসক্যাল গ্রস ও লেয়ান্দ্রো তোসার্দ। পরের গোল তিনটি হয় মাত্র ১১ মিনিটের মধ্যে। এরপর আর ঘুরে দাঁড়ানো সম্ভব হয়নি ভারপ্রাপ্ত কোচ রালফ রাংনিকের শিষ্যদের।

প্রিমিয়ার লিগে ম্যানইউর আর মাত্র একটি ম্যাচ বাকি আছে। ৩৭ ম্যাচে একাদশ হারের স্বাদ পাওয়া ক্লাবটির পয়েন্ট ৫৮। তারা আছে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে। আসরের শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করার কোনো সম্ভাবনা নেই তাদের।

সামনের চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চতুর্থ স্থানের জন্য লড়াইয়ে রয়েছে লন্ডনের দুই ক্লাব আর্সেনাল ও টটেনহ্যাম হটস্পার। ৩৪ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে গানাররা অবস্থান করছে চারে। সমান ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম আছে ঠিক পরের স্থানেই।

ম্যানইউর এই হার ও চ্যাম্পিয়ন্স লিগে জায়গা না পাওয়া সাম্প্রতিক সময়ে বহুল আলোচিত প্রশ্নগুলো ফের সামনে নিয়ে এলো। তারকা পর্তুগিজ ফরোয়ার্ড রোনালদো থাকবেন তো ওল্ড ট্র্যাফোর্ডে? নাকি আগামী মৌসুমে পাড়ি জমাবেন নতুন কোনো ঠিকানায়? উত্তরের জন্য থাকতে হচ্ছে অপেক্ষায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App