ভিন্নমত দমনে আওয়ামী লীগ সন্ত্রাসের আশ্রয় নিয়েছে: ফখরুল

আগের সংবাদ

বিদেশিদের কাছে না গিয়ে আসুন সমাধান করি: প্রধানমন্ত্রী

পরের সংবাদ

শেরপুরে ছবি তোলায় সাংবাদিককে পেটাল হাইওয়ে পুলিশ

প্রকাশিত: মে ৮, ২০২২ , ২:২৩ অপরাহ্ণ আপডেট: মে ৮, ২০২২ , ৩:৪৯ অপরাহ্ণ

বগুড়ার শেরপুরে মহাসড়কে দুর্ঘটনার ছবি তোলায় এক সাংবাদিককে মারধর করে মোবাইল কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দিয়েছেন হাইওয়ে পুলিশের এক এসআই। রবিবার (৮ মে) বেলা ১১টার দিকে মহাসড়কের শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয় সাংবাদিক নজরুল ইসলাম জাকি জানান, বেলা সাড়ে ১০টার দিকে মহাসড়কে সিএনজি অটোরিক্সা এবং প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাক্ষাতকার ও ঘটনার ভিডিও করছিলাম। এ সময় হাইওয়ে পুলিশের গাড়ি থেকে নেমে পোশাক পরিহিত এসআই শাহাদত আমাকে কিছু না বলেই মারধর করতে থাকেন। এ সময় সাংবাদিক পরিচয় দিলে তিনি মোবাইল ফোন কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দেন।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদত হোসেন জানান, আমি তাকে মারধর করিনি। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনামকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন শেরপুর মডেল প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

রি-এনএএম/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়