কিউবার রাজধানীতে পাঁচ তারকা হোটেলে বিস্ফোরণ, নিহত ২২

আগের সংবাদ

এবার একই ছবিতে আমির-রণবীর!

পরের সংবাদ

নাটোরে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭, আহত ২০

প্রকাশিত: মে ৭, ২০২২ , ১২:০১ অপরাহ্ণ আপডেট: মে ৭, ২০২২ , ২:২৮ অপরাহ্ণ

নাটোরের বড়াইগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ২০ জন। শনিবার (৭ মে) সকালে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাটোর জেলা পুলিশ সুপার (এসপি) লিটন কুমার সাহা।

তিনি বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা ন্যাশনাল পরিবহনের একটি বাস ও ঢাকাগামী সিয়াম পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন- নাটোর সদরের পাইকের দোল গ্রামের শাহজাহান আলীর ছেলে কাওসার আহমেদ (২০) ও তার ছোট বোন সাদিয়া খাতুন (১৫)।

নিহতের চাচা আলমগীর হোসেন দুর্ঘটনাস্থলে এসে তাদের পরিচয় নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ঢাকা থেকে রাজশাহীগামী ন্যাশনাল পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিয়াম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সময় ন্যাশনাল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে গাজী অটো রাইস মিলের সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় ট্রাকটিও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ছয়জন ও পাশের ক্লিনিকে নেওয়ার পর আরও এক যাত্রী নিহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করেন। একই সঙ্গে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ভর্তি করা হয়েছে।

জেলা প্রশাসক শামীম আহমেদ ,পুলিশ সুপার রিটন কুমার সাহা এবং প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতি এবং ওভারটেক করার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

জেলা প্রশাসক শামীম আহমেদ তাৎক্ষণিকভাবে নিহতদের দাফনের জন্য প্রত্যেককে ২৫ হাজার টাকা এবং আহতদের চিকিৎসা ব্যবস্থা করার ঘোষণা দিয়েছেন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়