×

বিনোদন

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরী মনি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২২, ১০:০২ এএম

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরী মনি

পরী মনি

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন পরী মনি

ঈদের ছুটি কাটাতে কক্সবাজার থেকে নানা রকম ছবি পোস্ট করছেন পরী মনি। তবে এবার প্রকাশ করলেন বেবি বাম্পের ছবি। হালকা লিপস্টিক আর চশমা পরে সবুজ গাউনে হাজির হলেন মাতৃত্বকালীন পোজে।

বৃহস্পতিবার (৫ মে) দিবাগত রাত পৌনে ১টায় ছবিটি প্রকাশ করেছেন পরী মনি। তার সেই ছবি প্রকাশ হতেই নেটিজেনদের নজর কেড়েছে। নায়িকার ভক্ত অনুরাগীরা ‘মাশাল্লাহ’, ‘আলহামদুলিল্লাহ’ লিখে শুভেচ্ছা জানাচ্ছেন প্রিয় তারকাকে।

ঈদের আগের দিন পরী মনি ও রাজ উড়াল দেন কক্সবাজার। সেখানে যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন পরী মনি ও তার স্বামী রাজ। বুধবার নায়িকা তার ফেসবুক পেজে আপলোড করেন কিছু রোম্যান্টিক ছবি। যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে আছেন পরী মনি-রাজ।

আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন তারা। পরী মনি ও রাজের এই অপূর্ব প্রেমময় মুহূর্ত মুগ্ধ করেছে অনুসারীদের। সেসব ছবির ক্যাপশনে পরী মনি উদ্ধৃত করেছেন সুইডিশ অভিনেত্রী ইংগ্রিড বার্গম্যানের একটি উক্তি। তা হলো, ‘শব্দ যখন অতিরিক্ত হয়ে যায়, তখন কথাকে থামিয়ে দেওয়ার জন্য প্রকৃতির একটি প্রেমময় কৌশল হলো চুম্বন।’

কক্সচবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরী মনির নানা শামসুল হকও, পরিবারে আরও এক সদস্য। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App