×

সারাদেশ

বিয়েবাড়িতে নাকফুল তর্কে যেন নাকই হারালেন তারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২২, ০৯:০৬ পিএম

বিয়েবাড়িতে নাকফুল তর্কে যেন নাকই হারালেন তারা

ফাইল ছবি

মুন্সিগঞ্জ শ্রীনগরে বিয়ে বাড়িতে কনের নাকফুলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় বরসহ ১০ জন আহত হয়েছেন। যেন নাকই হারালেন তারা। এছাড়া, বর পক্ষের একটি প্রাইভেটকার এবং ৫টি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় উপজেলার হাঁসাড়া ইউনিয়নের ঢালী পাড়া গ্রামের মো. লিটন শেখের মেয়ের বিয়েতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাঁসাড়ার ঢালী পাড়া গ্রামের লিটনের মেয়ে লামিয়ার সঙ্গে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার মুন্সীপাড়ার জাকির হোসেনের পুত্র মো. ওয়াহিদের বিয়ের দিন তারিখ ঠিক হয়। এরই ধারাবাহিকতায় ওই দিন বিকালে বর পক্ষ হাঁসাড়ায় কনের বাড়িতে আসে। খাওয়া দাওয়া শেষে বিয়ে পড়ানোর আগে কনের নাকফুলের তলসা ছোট হওয়ায় কনে পক্ষের লোকজন প্রশ্ন তুলে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরুর এক পর্যায় সংঘর্ষ বাঁধে। এতে বর ওয়াহিদ ও তার বড় ভাই রাসেলসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়।

এ ব্যাপারে শ্রীনগর থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা জিয়াউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় রাতে বরের ভাই অভিযোগ দায়ের করেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App