×

বিনোদন

ফিরছে ‘কফি উইথ করণ’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২২, ০১:০৯ পিএম

ফের দেখা যাবে জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’। তবে টেলিভিশনে নয়, ওটিটি মঞ্চে। প্রথম এপিসোডের শ্যুটিং শুরু হবে আগামী সপ্তাহেই। করণ জোহর তার ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং শেষ করেই ‘চ্যাট শো’-র সেটে পা রাখবেন। সে খবর তো বুধবারই পাওয়া গিয়েছিল।

সম্প্রতি জানা গেল, প্রথম এপিসোডের অতিথিদের নাম। যদিও নির্মাতাদের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু জানানো হয়নি। কিন্তু সূত্রের খবর, বলিপাড়ার প্রথম সারির নায়ক এবং নায়িকা আগামী ১০ মে এই অনুষ্ঠানের সেটে ঢুকবেন। তারা হলেন, আলিয়া ভাট এবং রণবীর সিংহ। করণের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র নায়িকা এবং নায়ক। তবে কি প্রথম এপিসোডেই নিজের ছবির প্রচার করবেন জোহর?

আনন্দবাজার অনলাইন বলছে, স্বামী রণবীর কাপুরের সঙ্গে দেখা না দিলেও এই অনুষ্ঠানে তাদের প্রেম ও বিয়ের গল্প শোনাবেন আলিয়া। তাছাড়া হলিউডে পা রাখতে চলেছেন ‘গঙ্গুবাই’। গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সঙ্গে তার প্রথম হলি ছবি ‘দ্য হার্ট অব স্টোন’ সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

বুধবার সকালে করণ জানিয়েছিলেন, ‘নমস্কার, ষষ্ঠ সিজন ধরে ‘কফি উইথ করণ’ আমার এবং আপনার জীবনের অংশ হয়ে উঠেছিল। পপ সংস্কৃতির ইতিহাসে এই অনুষ্ঠানের অবদান রয়েছে বলেই আমার বিশ্বাস। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি, ‘কফি উইথ করণ’ আর ফিরবে না...।’ তাতে মাথায় আকাশ ভেঙে পড়ে ভক্তদের।

কিন্তু বুধবার সন্ধ্যায় সেই বাক্যটি শে‌ষ করে মন জুড়লেন ভক্তদের। লিখলেন, ‘‘কফি উইথ করণ’ আর ফিরবে না...টেলিভিশনের পর্দায়। ফিরবে ওটিটি প্ল্যাটফর্মে। ‘ডিজনি প্লাস হটস্টার’-এ। থাকবে খেলাধুলো। মিলবে বিভিন্ন গুঞ্জনের উত্তর। প্রেম এবং ক্ষতি নিয়েও গভীর আলোচনা হবে। গত কয়েক বছরে আমাদের জীবনে যা ঘটেছে, তা উঠে আসবে নানা কথোপকথনে।’ জানালেন, খুব তাড়াতাড়ি বলিউডের এই ‘চ্যাট শো’-এর সপ্তম সিজন নিয়ে আসতে চলেছেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App