×

রাজধানী

রাজধানীতে পরকীয়ার জেরে পোশাক শ্রমিক খুন  

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২২, ০৮:৩৩ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে পরকীয়ার জেরে শাহিনা আক্তার (২১) নামে এক পোশাক শ্রমিককে হত্যা করা হয়। এরআগে জাহাঙ্গীর (৩০) নামে এক ব্যক্তির লিঙ্গ কর্তন করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে যাত্রাবাড়ী বাগিচা তারা ডগাইর এলাকার একটি বাড়ির ৭ তলার বাসায় এই ঘটনা ঘটে। বর্তমানে জাহাঙ্গীর পুলিশ প্রহরায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

যাত্রাবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) আয়ান মাহমুদ দীপ এসব তথ্য নিশ্চিত করে জানান, পোশাক শ্রমিক শাহিনা ও জাহাঙ্গীর দুজনই বিবাহিত। ধারণা করা হচ্ছে, তাদের মধ্যে পরকীয়ার সম্পর্ক ছিল। সম্পর্কের কারণে আজকে শাহিনার পরিচিত মাতুয়াল এলাকায় ওই বাসায় জাহাঙ্গীরকে নিয়ে যায় সে। সেখানে কোনো কারণে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে শাহিনা জাহাঙ্গীরের লিঙ্গ কর্তন করে ফেলে। এতে জাহাঙ্গীর ক্ষিপ্ত হয়ে শাহিনাকে শ্বাসরোধ করে হত্যা করে। এছাড়া শাহিনার মাথায় আঘাতের চিহ্ন আছে।

তিনি আরো জানান, শাহিনা নারায়ণগঞ্জ মদনপুর তার স্বামী রুহুল আমিনের সঙ্গে থাকতো। আর জাহাঙ্গীর তার স্ত্রী নুরনাহার ও সন্তানদের নিয়ে নারায়ণগঞ্জ বন্দর এলাকায় থাকতো। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। আর যেই বাসায় তারা গিয়েছিল সেই বাসার লোকজন ভয়ে পালিয়ে গেছে। তাদেরকে খোঁজা হচ্ছে। মৃতদেহ পুলিশ হেফাজতে আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App