×

বিনোদন

বিয়ের পর প্রথমবার একসঙ্গে কোথায় যাচ্ছেন রণবীর-আলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২২, ১২:৫২ পিএম

বিয়ের পর প্রথমবার একসঙ্গে কোথায় যাচ্ছেন রণবীর-আলিয়া

রণবীর কাপুর ও আলিয়া ভাট

বিয়ের পর প্রথমবার একসঙ্গে কোথায় যাচ্ছেন রণবীর-আলিয়া
বিয়ের পর প্রথমবার একসঙ্গে কোথায় যাচ্ছেন রণবীর-আলিয়া

বিয়ের পর প্রথমবার একসঙ্গে দেখা দিলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। একসঙ্গে মুম্বইয়ের ফিল্ম সিটিতে শ্যুটিং করে বেরনোর পর ক্যামেরাবন্দি হন দু'জনেই। কালো পোশাকে টুইনিং করছেন দু'জন। ক্যামেরার দিকে হাসি মুখে হাত নেড়ে গাড়িতে উঠে যান সদ্য বিবাহিত জুটি।

এদিন কালো টি-শার্ট আর প্রিন্টেড পাজামা পরেছিলেন রণবীর। মাথায় কালো টুপি। মিডিয়ার ফোটোগ্রাফাররা রণবীরের নাম ধরে ডাকতে শুরু করলেই ক্যামেরার দিকে তাকিয়ে থাম্বস আপ দেখান রণবীর, এমনকী হাওয়াতে চুমুও ছুঁড়ে দেন। তারপর উঠে যান গাড়িতে। কালো টি-শার্ট আর প্যান্ট পরা আলিয়া এরপর হাত নেড়ে উঠে পড়েন ওই একই গাড়িতে। তবে একসঙ্গে ফ্রেমে আসেননি।

১৪ এপ্রিল রণবীরের বাড়ি ‘বাস্তু’তে বসেছিল বিয়ের আসর। প্রায় পাঁচ বছর সম্পর্কের পর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। তবে বিয়ের ৩-৪দিন ছুটি নিলেও রিসেপশনের পরদিনই কাজে যোগ দেন রণবীর। ঠিক তার দিনকয়েক পর আলিয়াও চলে যান ‘রকি অউর রানি’-র টিমের সঙ্গে রাজস্থানে।

রণবীর আর আলিয়ার ভক্তরা আপাতত অপেক্ষা করে আছেন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার। প্রথমবার রূপালী পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে লাভ বার্ডসকে। এই ফ্যান্টাসি ড্রামায় সঙ্গে থাকছেন অমিতাভ, মৌনি, নাগার্জুনা।

পরিচালনায় আয়ান মুখোপাধ্যায়। রণবীর আর আলিয়ার বিয়ের আগেরদিন সিনেমার প্রথম গান প্রকাশ্যে এসেছে। সেখানে বেশ একটা মাখোমাখো ভালোবাসা প্রত্যক্ষ করেছে দর্শক। এখন শুধু অপেক্ষা ৯ সেপ্টেম্বরে মুক্তির। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন : https://www.instagram.com/reel/CdJLMVlKL3t/?utm_source=ig_web_copy_link

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App