×

সারাদেশ

কেন্দুয়ায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ৪০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২২, ১০:৫৭ পিএম

নেত্রকোনার কেন্দুয়ায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনের জের ধরে বৃস্পতিবার কান্দিউড়া ইউনিয়নের ব্রাহ্মনজাত গ্রামের বিজয়ী ইউপি সদস্য আব্দুল আউয়াল ও পরাজিত প্রার্থী সেলিম মিয়ার সমর্থিতদের মাঝে ভয়াবহ সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অর্ধ শতাধিক লোক আহত হয়েছেন।

গুরুতর আহত হয়েছেন- ব্রাহ্মনজাত গ্রামের পরাজিত প্রার্থী সেলিম মিয়া ( ৪০), আবু তাহের (৫৫), রাসেল (৩০), মাহবুব (৩০), গোলাম রব্বানী (৩০), সুলতান মিয়া (৫০), শাহজাহান মিয়া (৫৫), আজিজুর রহমান (৪৫), নাজিম উদ্দিন মেম্বার (৬০), রতন মিয়া (৪৫), জফরপুর গ্রামের জসিম উদ্দিন (৫২), ফেরদৌস মিয়া (৪৫), হাবিবুর রহমান হবি (৬৫) এবং বেজগাতি গ্রামের নূরুল হক (৪০)। নূরুল হক কে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎকরা। অন্যান্যদের কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মনজাত গ্রামে। খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ, সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) জুনাঈদ আফ্রাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগম, সহকারি কমিশনার (ভূমি) রাজীব হোসেন, উপজেলা আ'লীগ সাধারণ সম্পাদক ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞাসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

কেন্দুয়া থানা পুলিশ পরিদর্শকের দায়িত্বে থাকা এস আই আব্দুল আউয়াল ও স্থানীয়রা জানান, গত ইউপি নির্বাচনে কান্দিউড়া ইউনিয়ন পরিষদের দুই মেম্বার প্রার্থী ব্রাহ্মনজাত গ্রামের কেনু মিয়ার ছেলে (বিজয়ী মেম্বার) আব্দুল আওয়াল এবং শাহজাহান মিয়ার ছেলে (পরাজিত) সেলিম মিয়ার সমর্থকদের মাঝে বিরোধ সৃষ্টি হয়। সেই থেকে গ্রামের মধ্যে দুইটি পক্ষ হয়ে বিরোধ চলে আসছিল। তারই জেরে বৃহস্পতিবার দুপুরে আব্দুল আওয়াল মেম্বার এবং পরাজিত প্রার্থী সেলিম মিয়ার গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App