×

জাতীয়

উত্তরায় অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২২, ১১:৫৯ এএম

উত্তরায় অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

রাজধানীর উত্তরা পশ্চিম থানা এলাকায় মুখোমুখি সংঘর্ষে দুমড়েমুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকার। ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তরায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ মে) সকালে উত্তরা ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাইভেটকার চালক বুলবুল আহমেদকে (৩৮) আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান।

নিহতরা হলেন- অটোরিকশা চালক তৈবুর আলী (৬৫) ও যাত্রী তাইফুর রহমান রাতুল (২৮)। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক প্রথমে তৈবুর আলী ও পরে তাইফুর রহমান রাতুলকে মৃত ঘোষণা করেন।

ওসি শাহ মোহাম্মদ আখতারুজ্জামান বলেন, উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার শোরুম মোড়ে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। তাদের একজন অটোরিকশা চালক তৈবুর আলী। অপর জন যাত্রী তাইফুর রহমান রাতুল। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন বলে জানতে পেরেছি। তাদের মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল মর্গে আছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় প্রাইভেটকার চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা মামলার প্রক্রিয়াধীন। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। সকালের দিকে বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানান শাহ মোহাম্মদ আখতারুজ্জামান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App