×

সারাদেশ

আগামী ৭ দিন জাফলংয়ে প্রবেশ করা যাবে বিনামূল্যে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২২, ০৯:৪৪ পিএম

আগামী ৭ দিন জাফলংয়ে প্রবেশ করা যাবে বিনামূল্যে

ছবি: সংগৃহীত

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান জানান, ঈদ উপলক্ষে সিলেটের পর্যটনকেন্দ্র জাফলংয়ের আগামী ১ সপ্তাহ বিনা টিকেটে পর্যটকেরা ডুকতে পারবেন। তিনি বলেন, জাফলংয়ে পর্যটকদের উপর হামলার ঘটনায় ৫ জনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তাদের দায়িত্ব থেকে বরখাস্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) এ তথ্য নিশ্চিত করে পর্যটকদের নিরাপত্তায় আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে জানিয়ে ডিসি আরও বলেন, ‘পর্যটকদের নিরাপত্তার জন্য পুলিশ, টুরিস্ট পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। ঈদ উপলক্ষে আগামী ৭ দিন জাফলংয়ের প্রবেশ ফি ফ্রি করা হয়েছে। এ সংক্রান্ত নির্দেশনা উপজেলা নির্বাহী অফিসারকে আমি দিয়েছি। এছাড়াও এ ঘটনার সঠিক তথ্য দিয়ে ইউএনও-কে ঘটনাস্থলে গিয়ে রিপোর্ট করতে নির্দেশ দিয়েছি।’

এরআগে বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে টিকেট কেনাকে কেন্দ্র করে পর্যটকরদের সঙ্গে কাউন্টার লোকজনের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কাউন্টারে থাকা স্বেচ্ছাসেবকরা লাঠি-শোটা দিয়ে পর্যটকদের পেঠাতে শুরু করে। তখন পাশে থাকা একজন তরুণী ও কোলে থাকা শিশু বাচ্চা নিয়ে একজন মহিলা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালায় স্বেচ্ছাসেবকেরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App