সালমানের বোনের ঈদের পার্টিতে ডাক পাননি ক্যাটরিনা!

আগের সংবাদ

আখাউড়া স্থলবন্দরের পণ্য আমদানি-রপ্তানি শুরু

পরের সংবাদ

বিয়ের পর প্রথমবার একসঙ্গে কোথায় যাচ্ছেন রণবীর-আলিয়া

প্রকাশিত: মে ৫, ২০২২ , ১২:৫২ অপরাহ্ণ আপডেট: মে ৫, ২০২২ , ১:১০ অপরাহ্ণ

বিয়ের পর প্রথমবার একসঙ্গে দেখা দিলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। একসঙ্গে মুম্বইয়ের ফিল্ম সিটিতে শ্যুটিং করে বেরনোর পর ক্যামেরাবন্দি হন দু’জনেই। কালো পোশাকে টুইনিং করছেন দু’জন। ক্যামেরার দিকে হাসি মুখে হাত নেড়ে গাড়িতে উঠে যান সদ্য বিবাহিত জুটি।

এদিন কালো টি-শার্ট আর প্রিন্টেড পাজামা পরেছিলেন রণবীর। মাথায় কালো টুপি। মিডিয়ার ফোটোগ্রাফাররা রণবীরের নাম ধরে ডাকতে শুরু করলেই ক্যামেরার দিকে তাকিয়ে থাম্বস আপ দেখান রণবীর, এমনকী হাওয়াতে চুমুও ছুঁড়ে দেন। তারপর উঠে যান গাড়িতে। কালো টি-শার্ট আর প্যান্ট পরা আলিয়া এরপর হাত নেড়ে উঠে পড়েন ওই একই গাড়িতে। তবে একসঙ্গে ফ্রেমে আসেননি।

১৪ এপ্রিল রণবীরের বাড়ি ‘বাস্তু’তে বসেছিল বিয়ের আসর। প্রায় পাঁচ বছর সম্পর্কের পর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। তবে বিয়ের ৩-৪দিন ছুটি নিলেও রিসেপশনের পরদিনই কাজে যোগ দেন রণবীর। ঠিক তার দিনকয়েক পর আলিয়াও চলে যান ‘রকি অউর রানি’-র টিমের সঙ্গে রাজস্থানে।

রণবীর আর আলিয়ার ভক্তরা আপাতত অপেক্ষা করে আছেন ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাওয়ার। প্রথমবার রূপালী পর্দায় রোম্যান্স করতে দেখা যাবে লাভ বার্ডসকে। এই ফ্যান্টাসি ড্রামায় সঙ্গে থাকছেন অমিতাভ, মৌনি, নাগার্জুনা।

পরিচালনায় আয়ান মুখোপাধ্যায়। রণবীর আর আলিয়ার বিয়ের আগেরদিন সিনেমার প্রথম গান প্রকাশ্যে এসেছে। সেখানে বেশ একটা মাখোমাখো ভালোবাসা প্রত্যক্ষ করেছে দর্শক। এখন শুধু অপেক্ষা ৯ সেপ্টেম্বরে মুক্তির। খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন : https://www.instagram.com/reel/CdJLMVlKL3t/?utm_source=ig_web_copy_link

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়