মদনে ধান কাটা নিয়ে কৃষি শ্রমিককে কাঁচি দিয়ে হত্যা

আগের সংবাদ

রেকর্ড গড়লো ম্যারাডোনার ‘হ্যান্ড অব গড’ জার্সি

পরের সংবাদ

উত্তরায় অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: মে ৫, ২০২২ , ১১:৫৯ পূর্বাহ্ণ আপডেট: মে ৫, ২০২২ , ১২:০৫ অপরাহ্ণ

রাজধানীর উত্তরায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ মে) সকালে উত্তরা ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাইভেটকার চালক বুলবুল আহমেদকে (৩৮) আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মোহাম্মদ আখতারুজ্জামান।

নিহতরা হলেন- অটোরিকশা চালক তৈবুর আলী (৬৫) ও যাত্রী তাইফুর রহমান রাতুল (২৮)। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক প্রথমে তৈবুর আলী ও পরে তাইফুর রহমান রাতুলকে মৃত ঘোষণা করেন।

ওসি শাহ মোহাম্মদ আখতারুজ্জামান বলেন, উত্তরা পশ্চিম থানার ১৩ নম্বর সেক্টরের সিঙ্গার শোরুম মোড়ে প্রাইভেটকার ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। তাদের একজন অটোরিকশা চালক তৈবুর আলী। অপর জন যাত্রী তাইফুর রহমান রাতুল। তিনি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন বলে জানতে পেরেছি। তাদের মরদেহ বর্তমানে ঢাকা মেডিকেল মর্গে আছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, এ ঘটনায় প্রাইভেটকার চালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা মামলার প্রক্রিয়াধীন। প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। সকালের দিকে বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটে বলে জানান শাহ মোহাম্মদ আখতারুজ্জামান।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়