×

খেলা

ব্রেন্টফোর্ডের বিপক্ষে স্বস্তির জয় ম্যানইউর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২২, ০৩:৩৬ পিএম

ব্রেন্টফোর্ডের বিপক্ষে স্বস্তির জয় ম্যানইউর

ক্রিস্টিয়ানো রোনালদো

শিরোপা জিততে পারবে না এটা আগে থেকেই জানা কথা। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে কি না তা নির্ধারণের ক্ষেত্রেও বেশ পিছিয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তিন ম্যাচ হেরে যখন চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনা শেষ হয়ে গেছে, তখন এসে অদেখা জয়ের দেখা পেলো ক্রিশ্চিয়ানো রোনালদোরা।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম‍্যাচে সোমবার দিবাগত রাতে ব্রেন্টফোর্ডের বিপক্ষে ৩-০ গোলে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলের হয়ে গোল করেছেন রোনালদো, ফের্নান্দেস ও রাফায়েল ভারানে।

ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয় মিনিটেই গোলের দারুণ সুযোগ পেয়ে যায় ব্রেন্টফোর্ড। তবে এরিকসেনের কাছ থেকে বল পেয়ে শটই নিতে পারেননি ব্রায়ান এমবিউমো। চতুর্থ মিনিটে এগিয়ে যেতে পারত ইউনাইটেড। বুক দিয়ে বল নামিয়ে শট নেওয়ার মুহূর্তে রোনালদো নিয়ন্ত্রণ হারালে হাতছাড়া হয় বড় একটি সুযোগ।

গোলের জন্য স্বাগতিকদের বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। নবম মিনিটে মাঝ মাঠ থেকে বল পেয়ে এগিয়ে যান অ্যান্থনি অ্যালেঙ্গা। বাইলাইন থেকে নিখুঁত কাট ব্যাকে খুঁজে নেন ফের্নান্দেসকে। অরক্ষিত পর্তুগিজ মিডফিল্ডার বাকিটা সারেন অনায়াসে।

৩৬ ম‍্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে ইউনাইটেড। তাদের চেয়ে এগিয়ে থাকা পাঁচ দলই খেলেছে ৩৪টি করে ম‍্যাচ। ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে ম‍্যানচেস্টার সিটি। ১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে লিভারপুল। তিনে থাকা চেলসির পয়েন্ট ৬৬। ৬৩ পয়েন্ট নিয়ে চারে আর্সেনাল। টটেনহ্যামের সংগ্রহ ৬১ পয়েন্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App