×

জাতীয়

নড়িয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২২, ০২:১৮ পিএম

নড়িয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন

ঘাতক জামির হোসেন জামু খান ও নিহত মেহেদী হাসান খান

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় শ্যালক মেহেদী হাসান খানকে (১৮) ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। সোমবার (২ মে) উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান খান (১৮) উপজেলার মূলপাড়া ছাপরআলী ব্যাপারীকান্দি গ্রামের আলমগীর খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে জামির হোসেন জামু খান (৩০) সোমবার সন্ধ্যায় প্রতিবেশী জিতু ব্যাপারীর উঠানে পারিবারিক কলহ নিয়ে তার স্ত্রী সোনালী আক্তারকে বকাঝকা করছিলেন। এক পর্যায়ে জামু খান তার স্ত্রী সোনালীকে তেরে মারতে গেলে তখন সোনালীর চাচাতো ভাই মেহেদী হাসান বাঁধা দেয়। ক্ষিপ্ত হয়ে জামু খান তার শালা মেহেদীর পেটে ছুরিকাঘাত করে। তখন রক্তক্ষরণ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আহত অবস্থায় স্থানীয়রা মেহেদীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। পরে সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত মেহেদীর বাবা আলমগীর খান বলেন, আমার ছেলে মেহেদী আমার ওয়ার্কসপের দোকানে কাজ করতো। আমার ভালো ছেলেকে ছুরি দিয়ে কুপিয়ে জামু খান হত্যা করেছে। জামু খাকে আইনের আওতায় এনে ফাঁসি দেয়া হোক।

নড়িয়া থানার ওসি (তদন্ত ভারপ্রাপ্ত) আবীর হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মেহেদীর লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর অভিযুক্ত জামু খান ও তার পরিবারের লোকজন পলাতক। তাদের আটকের চেষ্টা করছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App