দ্বিতীয় সন্তান নেওয়ার ক্ষেত্রে দরকার শারীরিক প্রস্তুতি: নুসরাত

আগের সংবাদ

সুইডেন-ডেনমার্কের আকাশসীমায় রাশিয়ার গোয়েন্দা বিমান

পরের সংবাদ

চেলসির বিরুদ্ধে দুরন্ত জয়, লিগে টিকে থাকার আশা এভারটনের

প্রকাশিত: মে ২, ২০২২ , ৯:৩৮ পূর্বাহ্ণ আপডেট: মে ২, ২০২২ , ৯:৩৮ পূর্বাহ্ণ

ঘরের মাঠ গুডিসন পার্কে টেবিলের প্রথম দিক থেকে তিনে থাকা চেলসির মুখোমুখি হয়েছিল প্রিমিয়র লিগে নীচের দিক থেকে তিনে থাকা এভারটন। ম্যাচে খাতায় কলমে চেলসিই এগিয়ে ছিল। তবে সকলকে চমকে দিয়েই টমাস টুচেলের দলকে হারিয়ে অবনমনের লড়াইয়ে নতুন প্রাণ ফিরে পেল এভারটন।

প্রথমার্ধ গোলশূন্য থাকার পর, দ্বিতীয়ার্ধের একেবারে শুরুতে, প্রথম মিনিটেই ম্যাচের একমাত্র গোলটি করেন এভারটনের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রিচার্লিসন। এটি বিগত পাঁচ ম্যাচে তার চতুর্থ গোল ছিল। তবে গোল করলেও, এদিন টফিজদের ম্যাচের হিরো কিন্তু রিচার্লিসন নন, বরং গোলরক্ষক জর্ডন পিকফোর্ড। সেজার অ্যাজপিলিকুয়েটার বিরুদ্ধে দারুণ একটি গোললাইন সেভের পর, টনি রুডিগারের শটও পয়েন্ট ব্ল্যাক রেঞ্জে রুখে দেন ইংল্যান্ডের এক নম্বর। পিকফোর্ড না থাকলে এই ম্যাচে এভারটনের তিন পয়েন্ট পাওয়া কোনোমতেই সম্ভব হত না।

এই জয়ের পরেও এভারটন ৩২ পয়েন্ট নিয়ে অবনমনের তালিকাতেই রইল, তবে তাদের আগে থাকা দুই দল লিডস ইউনাইটেড ও বার্নলের থেকে একটি ম্যাচ কম খেলে তারা মাত্র দুই পয়েন্ট পিছিয়ে। হাতে থাকা এই ম্যাচ জিতলেই, দুই দলকে টপকে যাবে এভারটন। মৌসুমের আর চার রাউন্ড বাকি রয়েছে। সুতরাং, বলতেই হচ্ছে, অবনমনের লড়াই কিন্তু একেবারে জমে উঠেছে। অপরদিকে, এই ম্যাচ হারলেও, ৬৬ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তিনেই রয়েছে চেলসি। তবে চারে আর্সেনালের থেকে তারা মাত্র তিন পয়েন্টে এগিয়ে রইল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়