×

সারাদেশ

বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল দুই চালকসহ ৩ জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২২, ১১:৪৪ এএম

বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল দুই চালকসহ ৩ জনের

ছবি: সংগৃহীত

বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট পালেরহাট নামক স্থানে যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুই চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হন আরো চারজন। রবিবার (১ মে) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

মোল্লাহাট হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ শেখ আবুল হাসান জানান, আজ সকালে বাগেরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী কমফোর্ট পরিবহন ফকিরহাটের পালেরহাট নামক স্থানে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসচালক ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার শুকুরহাটা গ্রামের আবদুল্লাহ শেখ (৪১), ট্রাকচালক বাগেরহাট সদর দরগা গ্রামের জালাল হাওলাদার (৪০) ও বাসযাত্রী টাঙ্গাইল জেলার মানিকগঞ্জের মাসুদ শেখের দুই বছরের শিশুপুত্র আয়াশ শেখ নিহত হন।

এ সময় শিশুটির পিতা-মাতাসহ চারজন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। এ ঘটনায় প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল।

ফকিরহাট মডেল থানা পুলিশ, মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ি ও বাগেরহাট ফায়ার সার্ভিসের সদস্যরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দুমড়ে-মুচড়ে যাওয়া বাস ও ট্রাক মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App