×

খেলা

ফর্মে ফিরলেন কোহলি, গ্যালারিতে গলা ফাটালেন আনুষ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২২, ০৯:১৫ এএম

ফর্মে ফিরলেন কোহলি, গ্যালারিতে গলা ফাটালেন আনুষ্কা

কোহলির অর্ধশতরানে গ্যালারিতে উচ্ছ্বসিত আনুষ্কা

গুজরাট টাইটানসের বিরুদ্ধে হাফসেঞ্চুরি করলেও, তার আগে শেষ পাঁচ ম্যাচে কোহলির সংগ্রহ ছিল ১, ১২, ০,০, ৯। দু'টি লজ্জার গোল্ডেন ডাকও করে ফেলেছিলেন। তাকে নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত ছিল না। অবশেষে নিন্দুকদের যাবতীয় সমালোচনার জবাব দিয়ে কোহলি দেখিয়ে দিলেন তিনি এখনও ফুরিয়ে যাননি। ফর্মে ফেরাটা তার সময়ের অপেক্ষা ছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে কোহলি তার ৫০তম হাফসেঞ্চুরি এ দিন পূরণ করেন। সেই সঙ্গে তিনি গড়ে ফেলেন নয়া নজিরও।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, বিরাট কোহলিই প্রথম ক্রিকেটার হিসেবে কোনও একটি আইপিএল ফ্র্যাঞ্চাইজির হয়ে ৫০ করার হাফ সেঞ্চুরি করে ফেললেন। আর কোহলি ফর্মে ফিরতে উদ্দাম সেলিব্রেশনে মাতলেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। কোহলি চার-ছয় মারলে গ্যালারিতে বসে আনুষ্কাকে উচ্ছ্বাসে ভাসতে দেখা গেছে। আর হাফসেঞ্চুরি করার পর যেন বাঁধ-ভাঙা উন্মাদনায় মাতেন আনুষ্কা। আর তার সেই উচ্ছ্বাস, উন্মাদনা, সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়ে গেছে।

টসে জিতে প্রথমে ব্যাটিং নেয় আরসিবি। ফ্যাফ ডু'প্লেসির সঙ্গে ওপেন করতে নামেন কোহলি। ফ্যাফ শূন্যতে আউট হলে দলের হাল ধরেন কোহলি এবং রজত পতিদার। রজর পতিদার ৩২ বলে ৫২ করে আউট হন। কোহলি ৫৩ বলে ৫৮ করে মোহাম্মদ শামির বলে বোল্ড হন। তার ইনিংসে রয়েছে ৬টি চার এবং একটি ছয়। এবার আইপিএলে এটাই কিং কোহলির প্রথম হাফসেঞ্চুরি। কোহলি ভক্তরা এখন আশা করছেন, ৫০-এর গণ্ডি টপকানোর পর এবার শতরানও করবেন তারকা ক্রিকেটার। প্রসঙ্গত, প্রথমে ব্যাট করে আরসিবি ৬ উইকেট হারিয়ে ১৭০ রান করে ফেলে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App