×

পুরনো খবর

নোয়াখালীতে সম্পত্তির দ্বন্দ্বে শ্বশুরকে পিটিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২২, ০৩:০৭ পিএম

নোয়াখালীর কবিরহাট উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে শ্বশুরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। শনিবার রাতে উপজেলার ২নং সুন্দলপুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. মহিন উদ্দিন (৫৮) উপজেলার সুন্দল পুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক মাস আগ থেকে জায়গা সম্পত্তি নিয়ে শ্বশুরের সঙ্গে বিরোধ দেখা দেয় মেয়ের জামাই নুরনবী সুমনের। শনিবার সন্ধ্যার দিকে এ নিয়ে বাকবিতন্ডা হয় নিহতের মেয়ে, মেয়ের জামাই ও নাতিদের মধ্যে। বাকবিতন্ডার একপর্যায়ে বৃদ্ধ মহিন উদ্দিনকে মেয়ে, মেয়ের জামাই, নাতিরা ধরে মারধর করে। এতে তিনি গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন ও স্বজনেরা তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের ভাই জহির উদ্দিন অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে তার ভাইকে পিটিয়ে হত্যা করেন মেয়ের জামাই নুরনবী সুমন (৪০), নাতি ইউসুফ নবী অন্তর (২০), মো. শামীম (১৮) এবং মেয়ে শাহেনা আক্তার (৩৮)।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মৌখিকভাবে এমন অভিযোগ পেয়েছি। জমি নিয়ে বিরোধের জের ধরে তার মেয়ের জামাই, মেয়ে তাকে কিল, ঘুষি দেয়। এরপর হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ওসি আরো জানায়, নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App