×

বিনোদন

নিজের বাড়ি কেন ছেড়ে যাচ্ছেন আমির খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২২, ০৯:৪৪ এএম

নিজের বাড়ি কেন ছেড়ে যাচ্ছেন আমির খান

আমির খান

নিজের বাড়ি কেন ছেড়ে যাচ্ছেন আমির খান

গত বছর ২ জুলাই একটি বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন আমির খান এবং কিরণ রাও। আলাদা থাকলেও ছেলে আজাদ রাও খানের প্রতি সমস্ত কর্তব্য পালন করবেন বলে জানিয়েছিলেন তারা। ব্যক্তি জীবনের এই সিদ্ধান্তের প্রভাব পড়বে না পেশাগত দিকেও। দাম্পত্য ভেঙে গেলেও বন্ধুত্ব অটুট রাখার কথা বলেছিলেন।

এরপর একসঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল প্রাক্তন তারকা দম্পতিকে। ছেলের সঙ্গে মধ্যাহ্নভোজের জন্য মুম্বাইয়ের রেস্তরাঁয় দেখা মেলে তাদের। এত দিন কি তবে একসঙ্গে থাকছিলেন আমির-কিরণ? নতুন করে নয়তো ঘর খোঁজা শুরু করলেন কেন আমির? খবর আনন্দবাজার পত্রিকার।

বলিউড সূত্র অনুযায়ী, আমির তার নিজের বাড়ি ছেড়ে বেরিয়ে যাবেন। তাই পালি হিলে নতুন ঘর দেখছেন। জানা গেছে, বলিপাড়ার অভিজাত এক আবাসনে ইতিমধ্যেই নিজের জন্য ঘর পছন্দ করেছেন আমির। এখনও সেই বাড়ি নির্মাণাধীন। পুরোপুরি ভাবে তৈরি হয়ে গেলেই সেখানে থাকতে শুরু করবেন ‘লাল সিংহ চড্ডা’।

যদিও অনেকেই বলছেন, নতুন বাড়ির সন্ধান করার কারণ অর্থ বিনিয়োগ। তার অন্য দু’টি পুরনো বাড়ির একটিতেই থাকবেন আমির। এই আবাসনটি কিনে রাখতে চান পরবর্তীকালের জন্য। প্রয়োজন পড়লে সেখানে থাকবেন অথবা আরও চড়া দামে বিক্রি করে দেবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App