×

বিনোদন

শেহনাজকে বলিউডে আমন্ত্রণ সালমানের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ১১:৩৩ এএম

শেহনাজকে বলিউডে আমন্ত্রণ সালমানের

বলিউড অভিনেতা সালমান খান ও গায়িকা শেহনাজ

শেহনাজকে বলিউডে আমন্ত্রণ সালমানের

শেহনাজ গিল শেষমেশ সালমান খানের ছবি ‘কভি ইদ কভি দিওয়ালিতেই’ বলিউডে পা রাখার সিদ্ধান্ত নিয়েছেন। গুঞ্জন উঠেছে, সহ-প্রযোজক ‘ভাইজান’ নিজেই শেহনাজকে ছবিটিতে অভিনয়ের জন্য যোগাযোগ করেছিলেন। তাতে সম্মতিও দেন গায়িকা-অভিনেত্রী। আয়ুষ শর্মার বিপরীতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শেহনাজ। ভক্তরাও তার বলিউডে অভিষেকের খবরে উচ্ছ্বসিত। তবে এই ছবির জন্য শেহনাজকে কত পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছেন সালমান? সে নিয়েও চলছে কানাঘুষা।

‘সুলতান’ যে শেহনাজকে রীতিমতো পছন্দ করেন, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। ‘বিগ বস ১৩’ অনুষ্ঠানে প্রথম উপস্থিতিতেই সবার মন জিতেছিলেন এই গায়িকা-অভিনেত্রী। জীবনের বিভিন্ন ওঠাপড়ার মধ্যেও তার অবিকৃত সারল্য ও সততা বেশি মুগ্ধ করে বলে জানিয়েছেন সালমান। এরপর ‘ভাইজান’ যখন ছবিতে কাজের প্রস্তাব দেন শেহনাজকে, তিনি নাকি এ-ও বলেছিলেন, পারিশ্রমিক তুমি নিজেই বলো। প্রযোজক বলবে না। তোমার যতটা ইচ্ছে, চেয়ে নাও। খবর আনন্দবাজার পত্রিকার।

শুধু তাই নয়, অভিনেত্রীকে তার নিজের সময়সূচি অনুযায়ী শুটিংয়ের তারিখ বাছাই করার স্বাধীনতাও দিয়েছেন সালমান। কারণ, এ মুহূর্তে একাধিক কাজে ব্যস্ত অভিনেত্রী। একটি পাঞ্জাবি ছবির কাজ চলছে তার। তবে কি ‘ভাইজানের’ এবার শেহনাজে মন গলেছে? সেটাই আপাতত লাখ টাকার প্রশ্ন!

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App