×

সারাদেশ

প্রেমিকের বাসায় তরুণীর অবস্থান, বিয়ে না করলে আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ১০:০০ এএম

প্রেমিকের বাসায় তরুণীর অবস্থান, বিয়ে না করলে আত্মহত্যা

বৃহস্পতিবার বরগুনার বেতাগীতে প্রেমিকের সঙ্গে বিয়ের দাবিতে অবস্থান নেন এক তরুণী

বরগুনায় প্রেমিক বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন এক তরুণী। গত বৃহস্পতিবার থেকে ওই প্রেমিকের বাসার সামনে অনশনে বসেছেন তিনি। এ ঘটনায় গা-ঢাকা দিয়েছে প্রেমিক মাহমুদুল হাসানের পরিবার। তিনি বলেন, তিন বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক। একপর্যায়ে প্রেমিক তাকে বিয়ের প্রতিশ্রুতিও দেয়। প্রতিশ্রুতির বাস্তবায়ন না হলে আমি এখানেই আত্মহত্যা করবো।

তরুণীর প্রেমিকের নাম- মাহমুদুল হাসান। তিনি বরগুনার বেতাগী উপজেলার চান্দখালীর কাঠপট্টি এলাকায় থাকেন। ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজিতে (আইইউবিএটি) সিভিল প্রকৌশল বিভাগে অধ্যয়ন করেন।

আর ওই তরুণীর বাড়ি জামালপুরের সড়িষাবাড়িতে। রাজধানীর উত্তরার একটি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে পড়াশুনার সুবাদে সেখানেই থাকেন।

দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কের বিষয়ে ওই তরুণী জানান, মাহমুদুল হাসান আগে রাজধানীর উত্তরায় থাকতেন। একই এলাকায় থাকার কারণে তাদের মধ্যে পরিচয় হয়। পরিচয় থেকে প্রণয়। আর তার তিন বছর পর পরিণয়ের প্রতিশ্রুতি। তবে কয়েকদিন ধরে মাহমুদুল তাকে এড়িয়ে চলতে শুরু করেন।

তরুণী বলেন, আমি সর্বস্ব হারিয়ে এখানে এসেছি। প্রতিশ্রুতি অনুযায়ী কাজ না হলে আমি এখানে আত্মহত্যা করবো।

এর সমাধানে মাহমুদুলকে ফোন করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে বেতাগী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, চান্দখালি ফাঁড়ি থেকে পুলিশ পাঠিয়ে তরুণীকে নিরাপত্তা দেয়া হচ্ছে। তাকে আইনগত সহায়তা দিয়ে পরিবারের মাধ্যমে আমরা বিষয়টি সমাধানের চেষ্টা করছি।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুহৃদ সালেহিন বলেন, বিষয়টি আমি জেনেছি। পুলিশ ওই তরুণীর নিরাপত্তা দিচ্ছে। তাকে সব ধরনের আইনগত সহায়তা দেয়া হবে। বিষয়টির সমাধানের জন্য উভয় পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App