×

বিনোদন

জেমস আমার ছবি তুলতে চান, জেনে খুব খুশি হলাম: নির্মলেন্দু গুণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২, ০৯:৫৮ পিএম

জেমস আমার ছবি তুলতে চান, জেনে খুব খুশি হলাম: নির্মলেন্দু গুণ
জেমস আমার ছবি তুলতে চান, জেনে খুব খুশি হলাম: নির্মলেন্দু গুণ

অনেকটা শখ থেকেই ছবি তুলে থাকেন নগরবাউলের জেমস। তার তোলা বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে হয়েছে সমাদৃত। তারকা মুখ থেকে শুরু করে প্রকৃতি, জেমসের ক্লিকে দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্ত অনুরাগীরা।

ঈদে নতুন গান প্রকাশ উপলক্ষ্যে শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে আয়োজিত গণমাধ্যমকর্মীদের সাথে আড্ডায় মাতেন জেমস। সেখানে তার সংগীত ক্যারিয়ারের পাশাপাশি তার ব্যক্তিগত যাপন ও ফটোগ্রাফি ক্যারিয়ার নিয়েও কথা বলেন।

গণমাধ্যমকর্মীরা জেমসের কাছে জানতে চান, তার ফটোগ্রাফ নিয়ে কোনও প্রদর্শনী করার পরিকল্পনা আছে কিনা? বা এমন কেউ কি আছেন- যার ছবি আপনি তুলতে চান? সাবলীল উত্তর জেমসের। বলেন, ‘এক্সিবিশনের কোনো ইচ্ছা নেই। আমি ছবি তুলি একান্তই আমার ভালোলাগা থেকে।’

এরপর তিনি জানান, ‘কবি নির্মলেন্দু গুণের ছবি তোলার ইচ্ছা আছে আমার ভেতর। কিন্তু কেন, সেই ব্যাখ্যাটা আমার কাছে নেই। বিষয়টি চোখ এড়ায়নি কবি নির্মলেন্দু গুণের। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন সংবাদের একটি লিঙ্ক শেয়ার করে কবি নির্মলেন্দু গুণ লেখেন, ‘জেমস আমার ছবি তুলতে চান, জেনে খুব খুশি হলাম’। ১২ বছর পর আবার নতুন গানে ফিরছেন নগরবাউল জেমস। সেটি প্রকাশ পাচ্ছে চাঁদরাতে। গানটির শিরোনাম ‘আই লাভ ইউ’। গানটি লিখেছেন জেমস নিজেই, সুর ও সংগীতও তার।

এ বিষয়ে জেমস বলেন,‘বহুদিন পর নতুন গান বাঁধলাম। তবে এইবার গানটির বিষয় নির্বাচন একেবারেই ভিন্নতর। এই গানটি আমি আমার ভক্তদের উদ্দেশ্য করে বেঁধেছি, সুর করেছি, কম্পজিশন করেছি। এর বিষয় বৈচিত্রে ঠাঁই পেয়েছে দীর্ঘ চার দশক ধরে মঞ্চ কিংবা সর্বত্র আমার সংগে ভক্তদের বয়ে চলা, অপরিসীম ভালবাসার সম্পর্ক। এই গানটি ভক্তদের উদ্দেশ্যে গেয়েছি এবং তাদেরকেই উৎসর্গ করছি।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App